করোনা সংকটে কর্মীদের পাশে ছাত্রলীগ নেতা

0


নিজস্ব প্রতিবেদক-
রাজশাহীঃ রাজশাহীর মোহনপুর উপজেলা ছাত্রলীগের সকল কর্মীদের সহায়তায় পাশে এগিয়ে এলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক। করোনার মহামারী রোধে সকল জনসাধারণকে নিজ নিজ বাড়িতে অবস্থান করার জন্য বিশেষ অনুরোধ জানিয়েছেন তিনি।

পাশাপাশি সকল ছাত্রলীগ নেতাকর্মীদের প্রতি সহানুভূতি দেখানোর সাহস যুগিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি এই উপজেলার ছাত্রলীগের কর্মীদের সমস্যা হলে তাকে ফোন করার জন্য বলেছেন। আর ইতিপূর্বে তিনি সাধ্যমতো সহযোগিতা করেছেন। দিয়েছেন, চা-ডাল- আলু- তেল সহ বিভিন্ন খাদ্য সামগ্রী। এসব আগামীতে তা অব্যাহত থাকবে বলে সকলকে জানিয়েছেন।

ছাত্রলীগের এই নেতা নিজের আইডির পোস্টে যা লিখেছেন তা হুবহু নিম্নরূপঃ

“মোহনপুর উপজেলা ছাত্রলীগের কোনো কর্মীর বা তাদের পরিবারের খাদ্যের সংকট বা কোন সমস্যা থাকলে যোগাযোগ করার জন্য অনুরোধ করছি।আমি আমার সাধ্যমত সহযোগিতা করার চেষ্টা করবো।”

‘এছাড়া আপনাদের যদি কোন কর্মীর বা তাদের পরিবারের সমস্যার বিষয়ে জানা থাকে তাহলে যোগাযোগ করতে অনুরোধ করছি।’

“দয়া করে সহযোগিতা লাগবে এমন কারো পরিচয় পোস্টের কমেন্টে উল্লেখ করবেন না।ফোনে অথবা ইনবক্সে আমাকে জানাবেন।আমি আমার সাধ্যমত সহযোগিতা করার চেষ্টা করবো।”

এমন স্ট্যাটাস দিয়ে নিজের ফোন নাম্বার জানিয়ে দিয়েছেন।

যোগাযোগের জন্য তিনি নিজের পরিচয় দিয়ে লিখেছেন, “মো.অাব্দুর রাজ্জাক, সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, মোহনপুর উপজেলা শাখা। মোবা-০১৭৬২৩৩৩১১৪।”

তবে তিনি সময় সংবাদ বিডিকে বলেছেন, আমার সাধ্য মতে যতটুকু দেয়া সম্ভব আমি তা নিয়েই অসহায় ছাত্রলীগ কর্মীদের পাশে দাড়াবো। এইজন্য আমি সবসময় প্রস্তুত আছি।

তিনি বলেন, করোনা ভাইরাস প্রতিহতে আমাদের ছাত্রলীগের নেতাকর্মীদের নিজ বাড়িতে অবস্থান করতে বলেছি। সেই সাথে কারো কোন সমস্যা হলে তারা আমাকে অবশ্যই জানাবেন। এবং সার্বিক বিষয়ে সতর্কবার্তা অবলম্বন করবেন বলে তিনি মনে করেন।

শেষে তিনি সকলের সুস্থতা কামনা করে বলেছেন, যতক্ষন বেচেঁ আছি মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা ও ছাত্রলীগের কেন্দ্রীয় নেতাদের তৎপরতা মোতাবেক আমি কাজ করে যাবো। জয় বাংলা, জয় ববঙ্গবন্ধু।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here