কুমিল্লায় ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতির চেষ্টা, আটক ৩

0

kumilla

রবিন হোসেন, সময় সংবাদ বিডি-

কুমিল্লাঃ কুমিল্লা দাউদকান্দির গৌরীপুরে ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে ইসলামী ব্যাংক গৌরীপুর শাখায় এক ব্যাসায়ীর নিকট থেকে উত্তলনকৃত টাকা ডাকাতির চেষ্টা কালে জনতা গণধোলাই দিয়ে ৩ জনকে পুলিশে সোপর্দ করেছে।

রোববার রাত সাড়ে ৮টার দিকে এই ঘটনা ঘটে।

পুলিশ ও ব্যাংক সূত্রে জানা যায়, উপজেলার গৌরীপুর ইসলামী ব্যাংকে এটিএম বুথ থেকে স্থানীয় ব্যবসায়ী আজহারুল ইসলাম ও বাদল রিয়াজ টাকা উঠায়। এসময় ডিবি পুলিশ পরিচয় দিয়ে ব্যবসায়ীদের আটক করে নিয়ে যাওয়ার চেষ্টা চালায় কয়েকজন লোক। এসময় ব্যবসায়ী বাদল রিযাজ তাদের পরিচয় চ্যালেঞ্জ করলে তারা তাদের পরিচয়পত্র দেখাতে পারেনি। পরে বাদল রিয়াজের চিৎকারে আশেপাশের লোকজন এসে তাদের গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

গ্রেফতারকৃত হলো-কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার মোহাম্মদপুর গ্রামের সেকান্দ আলীর ছেলে খোরশেদ আলম (৪৫), একই উপজেলার উত্তর গোলাপনগর গ্রামের মৃত মনতাজ উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম (৫০) ও তিতাস উপজেলার জিয়ারকান্দি গ্রামের মৃত ওহাব সরকারের পুত্র বিল্পব সরকার (৪৫)।

এ ব্যাপারে দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবু ছালাম মিয়া বলেন, ‘এ ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা করা হয়েছে’।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here