কুমিল্লা মহানগর মুক্তিযুদ্ধ মঞ্চের কমিটি গঠন

0


সভাপতি সৈয়দ ইমরান ও সাধারন সম্পাদক রাহাতুল আশিকী।

ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-
ঢাকাঃ  কুমিল্লা মহানগর মুক্তিযুদ্ধ মঞ্চের কমিটি ঘোষণা করা হয়েছে। কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক আগামী ১ বছরের জন্য মুক্তিযুদ্ধ মঞ্চ কুমিল্লা মহানগর শাখার আংশিক কমিটির অনুমোদন দেয়া হয়েছে। সভাপতি নির্বাচিত হয়েছেন সৈয়দ ইমরান ও সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন রাহাতুল আশিকী। এছাড়াও সহ-সভাপতি হিসেবে মাইনউদ্দিন চৌধুরীর নাম ঘোষণা করা হয়েছে।

গতকাল বুধবার (২০ মে) মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটি সভাপতি আমিনুল ইসলাম ও সাধারণ সম্পাদক আল মামুন সাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই কমিটির অনুমোদন দেয়া হয়।

কুমিল্লা মহানগর শাখা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি সৈয়দ ইমরান বলেন, মুক্তিযুদ্ধের চেতনা যেন আরো হাজারো বছর স্বমহিমায় এবং স্বগৌরবে বাংলাদেশের মাটিতে অটুট থাকে। মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস বজায় রাখতে এবং জাতির পিতা শেখ মুজিবুর রহমান এর আদর্শে বাংলাদেশ গড়ার লক্ষে এই মুক্তিযুদ্ধ মঞ্চ। মুক্তিযুদ্ধ, মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার প্রজন্মকে এক সুঁতোয় গাঁথা ও মুক্তিযুদ্ধ মঞ্চ এর অন্যতম প্রধান লক্ষ্য।

নবনির্বাচিত সাধারন সম্পাদক রাহাতুল আশিকী বলেন, মহান মুক্তিযুদ্ধের সংগঠনের একজন কর্মী হতে পেরে আল্লাহর কাছে লাখ লাখ শুকরিয়া আদায় করছি। দেশকে এবং দেশের মুক্তিযোদ্ধাদের তাদের প্রাপ্ত সম্মান এবং সুযোগ পাইয়ে দিতে জীবন বাজি রেখে হলেও কাজ করে যাবো।

এদিকে, কুমিল্লা মহানগর নবগঠিত কমিটির অন্যান্যরা হলেন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. জাকারিয়া , সাংগঠনিক সম্পাদক আবু আল সাঈদ সিয়াম।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here