কুড়িগ্রামে রাজশাহী বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন গঠিত 

0


নিজস্ব প্রতিবেদক, সময় সংবাদ বিডি: রাজশাহী বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন কুড়িগ্রাম এর আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. তুহিন ওয়াদুদকে আহবায়ক ও অগ্রণী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার আতাউর রহমানকে সদস্যসচিব করে ৩৫ সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে ১৩ জন যুগ্ম-আহবায়ক করা হয়েছে। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক মোস্তাফিজুর রহমান, কুড়িগ্রাম  কলেজের অধ্যক্ষ, লেখক ও মুক্তিযুদ্ধ গবেষক এসএম আব্রাহাম লিংকনসহ ৩৫জন উপদেষ্টামন্ডলীতে আছেন। অনলাইন মিটিং এর মাধ্যমে এই কমিটি গঠন করা হয়েছে। কুড়িগ্রাম থেকে যারাই রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে পাশ করেছেন তারা সকলেই এ কমিটির সদস্য হতে পারবেন।

বাংলাদেশের সবচেয়ে পিছিয়ে পড়া জেলার আর্থসামিজিক অবস্থা উন্নয়নে কাজ করার লক্ষ্যে এ কমিটি গঠন করা হয়েছে। দেশের অবস্থার উন্নতি হলে আগামী অক্টোবরে কুড়িগ্রামে এলামনাই এসাসিয়েশনের সকলকে নিয়ে বড় পরিসরে সম্মিলনের আয়োজন করা হবে। দেশের অবস্থা স্বাভাবিক না হওয়া পর্যন্ত অনলাইনভিত্তিক কার্যক্রম অব্যাহত থাকবে বলে সভায় সিদ্ধান্ত হয়।

আহবায়ক কমিটি সংগঠনের গঠনতন্ত্র প্রণয়ন করবে এবং পূর্ণাঙ্গ কমিটির নিকট দায়িত্ব হস্তান্তর করবে। আহবায়ক কমিটির মেয়াদ এক বছর। কমিটি প্রয়োজনে আরও সদস্য অন্তর্ভুক্ত করতে পারবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here