কেশরহাটে একুশে বইমেলায় উপচে পড়া ভিড়!

0
222

মেলা থেকে, আরিফ উদ্দিন রাসেল-
রাজশাহীঃ রাজশাহীর কেশরহাট ডিগ্রি কলেজে চলমান একুশে বইমেলায় সর্বোচ্চ পাঠক সমাগম হয়েছে আজ ২৪শে ফেব্রুয়ারিতে। এ প্রজন্মের নতুন সব বইয়ের সাথে পরিচিত হওয়ার পাশাপাশি কেনাবেচাকে ইতিবাচক হিসেবে দেখছেন মেলার আয়োজকরা।

সবমিলিয়ে সকাল থেকেই আজ ভিড় ছিল বইমেলায়। বইমেলায় বঙ্গবন্ধুকে নিয়ে লিখা বই আর ছোট সোনামণিদের বিনোদনের জন্য সব বইয়ের সাথে আনন্দে মেতে ওঠে আগত পাঠক প্রেমিরা।

দুপুরের পর বেলা বাড়ার সাথে সাথে ভিড় যেন আরও বাড়ছে। আজ মেলার ৪র্থ দিন বিকেল থেকে রাত দশটা পর্যন্ত ছিল উপচে পড়া ভিড়।

বইমেলায় এতো বেশি সংখ্যক পাঠক সমাগম নতুন প্রজন্মের সাথে বইয়ের সংযোগ ব্যাপক হারে ঘটাচ্ছে বলে মনে করছেন স্থানীয় কেশরহাট পৌর মেয়র শহিদুজ্জামান শহিদ।

তিনি প্রতিদিনের ন্যায় আজও এসেছিলেন বইমেলায়। তাও সঙে পরিবারের সকলকে নিয়ে মেলার আনন্দ উপভোগ করেছেন।

এসময় আলোর পথ নামের বইয়ের স্টল কর্তৃপক্ষের পক্ষ থেকে বঙ্গবন্ধুকে লিখা একটি বই উপহার দেয়া হয়েছে পৌর মেয়র শহিদুজ্জামান শহিদকে।

বই উপহার পেয়ে তিনি বলেছেন, বইমেলায় এসে মনে হচ্ছে বেশ জমে উঠেছে। তবে আগামীতে প্রতি বছর এই বইমেলার আয়োজন করার জন্য মেলা কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন।

 

এদিকে মেলায় উপচে পড়া লোকসমাগম হওয়ায় প্রায় প্রতিটা স্টলে বেচাকেনার ধুম পড়েছে।

মেলার কফি হাউজ স্টলের মো. আলী ও মোহাম্মদ আলী বাচ্চু সময় সংবাদ বিডিকে বলেছেন, আজ আমাদের কফি হাউজে ব্যাপক লোক সমাগম হয়েছে। সেই সাথে কফি বিক্রিও করেছি সন্তুষ্টজনক।

তারা বলেছেন, আমরা চাই আগামীতে প্রতি বছর এই বইমেলায় আয়োজন করা হোক। এ জন্য তারা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here