1. netpeak.ch@gmail.com : And another shiny day with www.yahoo.com And another shiny day with www.yahoo.com : And another shiny day with www.yahoo.com And another shiny day with www.yahoo.com
  2. anglea_redman35@seasonhd.ru : anglearedman53 :
  3. asik085021@gmail.com : asik asik : asik asik
  4. gloriapremov5@gmx.com : Beskilly :
  5. alicaricco3ct@gmx.com : Certinde :
  6. charlotte-walters22@megogonett.ru : charlotte3709 :
  7. claudio.pimentel@4kmovie.ru : claudiopimentel :
  8. darla_chong@4kmovie.ru : darlachong561 :
  9. newsdesk@somoysongbad.com : jashim Bhuyan : jashim Bhuyan
  10. yulechka.sidorenko.99@inbox.ru : jffhjdjjrrf www.yandex.ru jffhjdjjrrf www.yandex.ru : jffhjdjjrrf www.yandex.ru jffhjdjjrrf www.yandex.ru
  11. jonnie_sigmon14@megogonett.ru : jonniesigmon1 :
  12. kelsey.taverner@megogonett.ru : kelseytaverner :
  13. lenglocsebosc@mailcrunch.online : luciana81c :
  14. marjorie_woodfull@4kmovie.ru : marjoriewoodfull :
  15. nurnobifulkuri@gmail.com : Nurnobi Sarker : Nurnobi Sarker
  16. snaceslutah@herbmail.xyz : ohlminnie86000 :
  17. highflicerspyri@citymail.online : raquelnation3 :
  18. arif.uddin46@yahoo.com : আরিফ উদ্দিন : আরিফ উদ্দিন
  19. arif.uddin0046@gmail.com : Md Sarker : Md Sarker
  20. 04rana@gmail.com : Somoy Songbad : Somoy Songbad
  21. tauhidodesk@gmail.com : Md Tauhidul Islam : মোঃ তৌহিদুল ইসলাম
  22. yasmin.harpster63@serialhd1080.ru : yasminharpster :
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৭:০২ অপরাহ্ন
শিরোনাম:
প্রেসক্লাবের সামনে সংঘর্ষ:ছাত্রদলের ১৩ নেতাকর্মীর-পাঁচ দিন করে রিমান্ড অজ্ঞাত আসামি ২০০/২৫০ জন,পুলিশ ছাত্রদল সংঘর্ষ,৪৭ জনের নামে মামলা সামরিক অভ্যুত্থানের পর আজ সবচেয়ে বড় রক্তক্ষয়ী দেখল মিয়ানমার রাজধানী প্রেসক্লাবের সামনে ধাওয়া-পাল্টাধাওয়া পুলিশও ছাত্রদলের সংঘর্ষে:আহত শতাধিক মোহনপুরে ধান চুরির বিচারের জেরে খুন রাজধানীতে যুবলীগের নেতা গুলিবিদ্ধ সম্মেলনের মাধ্যমে দলীয় কমিটি গঠনের আহ্বান:সেতুমন্ত্রী ওবায়দুল কাদের কাশিমপুর কারাগারে-লেখক মুশতাকের মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি গঠন বাম সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ-ধাওয়া-পাল্টাধাওয়া বৃটেনের সর্বোচ্চ আদালতের রায়:যুক্তরাজ্যে ফিরতে পারবেন না আইএস বধূ শামীমা

কেশরহাটে নির্বাচনী বিধি লঙ্ঘনে সংবাদ সম্মেলন বিএনপির

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ১০ সময় দর্শন

নিজস্ব প্রতিবেদকঃ
রাজশাহীঃ রাজশাহীর কেশরহাট পৌরসভা নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী শহিদুজ্জামান শহিদ এর বিরুদ্ধে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন এর অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন কেশরহাট পৌর শাখা বিএনপি। এর আগে গত ১৭ জানুয়ারী সিনিয়র জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী খুশরব রহমান। কিন্তু অভিযোগের তিন কার্যদিবস অতিবাহিত হলেও নির্বাচন কমিশন থেকে কোন ব্যবস্থা গ্রহন না করায় এই সংবাদ সম্মেলন করে পৌর বিএনপি।

বৃহস্পতিবার (২১ জানুয়ারী) দুপুরে কেশরহাট পৌর শাখা বিএনপির কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। কেশরহাট পৌর শাখা বিএনপির আহবায়ক আবুহেনা কামরুজ্জামান এর সভাপতিত্বে সম্মেলনে লিখিত বক্তব্য দেন রাজশাহী মহানগর বিএনপির সাধারন সম্পাদক ও রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের গত নির্বাচনে ধানের শীষের প্রার্থী এ্যাড শফিকুল হক মিলন।

লিখিত বক্তব্যে বিএনপির এই নেতা বলেন, আগামী ৩০ জানুয়ারী কেশরহাট পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী খুশবর রহমান দলীয়ভাবে নির্বাচন করতে গিয়ে আমরা দেখছি যে, এই নির্বাচনকে প্রভাবিত করতে রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন এমপি দিন রাত নির্বাচনী এলাকায় বিভিন্ন দলীয় কর্মকান্ড ও কিছু উন্নয়ন মূলক কর্মকান্ড পরিচালনা করছেন। যা নির্বাচন আচরণ বিধির পরিপন্থী।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ৪ টি দাবি করে পৌর বিএনপি। ১. আজ হতে মাননীয় সংসদ সদস্য কেশরহাট পৌরসভা নির্বাচন ২০২১ এর আচরণ বিধি লঙ্ঘন যেন না করেন। ২. নির্বাচন কমিশন যেন ভোট প্রয়োগের সুষ্ঠু পরিবেশ সৃষ্টি করেন। ভোটাররা যেন নির্বিঘ্নে ভোট কেন্দ্রে যেতে পারে এবং ভোট প্রয়োগ করতে পারে।

৩. আমাদের পোলিং এজেন্ট গন যেন নির্বিঘ্নে দায়িত্ব পালন করতে পারে। ৪. নির্বাচন আচরণ বিধি লঙ্ঘন করে সংসদ সদস্য নিয়ে নির্বাচন কর্মকাণ্ড পরিচালনা করায় নৌকা মার্কার প্রার্থীতা বাতিলের দাবি করেন তারা।

সংবাদ সম্মেলনে বিএনপির মেয়র প্রার্থী খুশবর রহমান বলেন, তার বিজয় নিশ্চিত জেনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের ক্যাডাররা, মোটর সাইকেল হেলমেট পরিহিত বাহিনী বিভিন্ন কেন্দ্র দখল করে ভোট ছিনতাইয়ের পরিকল্পনা করছেন। বিভিন্ন স্থানে তার ধানের শীর্ষ প্রতীকের কর্মী সমর্থকদের হুমকি ধামকি ও ভয়ভীতি দেখানো হচ্ছে। এ বিষয়ে তিনি জেলা রিটার্নিং অফিসারসহ সংশ্লিষ্ট অফিসারদের অবহিত করেছেন। এরকম সুস্পষ্ট অভিযোগের প্রেক্ষিতে কোন ব্যাবস্থা না হওয়ায় ভোটে ব্যাপক কারচুপির আশঙ্কা করছেন ধানের শীষের মেয়র প্রার্থী।

জেলা বিএনপির সদস্য গোলাম হোসেন মামুনের পরিচালায় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র ও রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল, জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদ, যুগ্ম আহবায়ক ও কেন্দ্রীয় সদস্য সাইফুল ইসলাম মার্শাল, সদস্য সচিব বিশ্বনাথ সরকার, জেলা বিএনপির সাবেক সভাপতি তোফাজ্জাল হোসেন তপু, কেশরহাট পৌর সাবেক মেয়র আলাউদ্দিন আলো, সাবেক জেলা যুবদলের আহবায়ক আনোয়র হোসেন উজ্জ্বল, মোহনপুর উপজেলা বিএনপির আহবায়ক ও বাকসিমইল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহবুব আর রশিদ, যুগ্ম আহবায়ক জাকির হোসেন বকুল, সদস্য সচিব বাচ্চু রহমান,কেশরহাট পৌর সদস্য সচিব নিজামুল হক, ধুরইল ইউপি চেয়ারম্যান কাজিম উদ্দিন কেশরহাট পৌর যুবদলের আহবায়ক শাহীম আলম, যুগ্ম আহবায়ক মশিউর রহমান, জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি শাহারিয়া আলম বিপুল প্রমুখ।




সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *