1. netpeak.ch@gmail.com : And another shiny day with www.yahoo.com And another shiny day with www.yahoo.com : And another shiny day with www.yahoo.com And another shiny day with www.yahoo.com
  2. anglea_redman35@seasonhd.ru : anglearedman53 :
  3. asik085021@gmail.com : asik asik : asik asik
  4. gloriapremov5@gmx.com : Beskilly :
  5. alicaricco3ct@gmx.com : Certinde :
  6. charlotte-walters22@megogonett.ru : charlotte3709 :
  7. newsdesk@somoysongbad.com : jashim Bhuyan : jashim Bhuyan
  8. yulechka.sidorenko.99@inbox.ru : jffhjdjjrrf www.yandex.ru jffhjdjjrrf www.yandex.ru : jffhjdjjrrf www.yandex.ru jffhjdjjrrf www.yandex.ru
  9. jonnie_sigmon14@megogonett.ru : jonniesigmon1 :
  10. kelsey.taverner@megogonett.ru : kelseytaverner :
  11. lenglocsebosc@mailcrunch.online : luciana81c :
  12. nurnobifulkuri@gmail.com : Nurnobi Sarker : Nurnobi Sarker
  13. snaceslutah@herbmail.xyz : ohlminnie86000 :
  14. highflicerspyri@citymail.online : raquelnation3 :
  15. arif.uddin46@yahoo.com : আরিফ উদ্দিন : আরিফ উদ্দিন
  16. arif.uddin0046@gmail.com : Md Sarker : Md Sarker
  17. 04rana@gmail.com : Somoy Songbad : Somoy Songbad
  18. tauhidodesk@gmail.com : Md Tauhidul Islam : মোঃ তৌহিদুল ইসলাম
  19. yasmin.harpster63@serialhd1080.ru : yasminharpster :
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১০:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:

কেশরহাটে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে কড়া মন্তব্য সাংসদের

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১
  • ৬ সময় দর্শন


নিজস্ব প্রতিবেদকঃ
রাজশাহীঃ আসন্ন কেশরহাট পৌরসভার নির্বাচন আগামী ৩০ জানুয়ারী ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। সে উপলক্ষে আটসাট বেধে নির্বাচনী প্রচার প্রচারণা নেমেছে মেয়র প্রার্থীরা। আর প্রচার প্রচারণায় নেমে বিএনপির নেতাকর্মীদের দেয়া বক্তব্যের কড়া সমালোচনা করেছেন স্থানীয় রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন এমপি।

গতকাল বৃহস্পতিবার (২১ জানুয়ারী) সন্ধায় কেশরহাট বাজার পার্শ্ববর্তী তিলাহারী গ্রামে নৌকার প্রার্থীর জনসংযোগে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব মন্তব্য করেন।

বিএনপির নেতাকর্মীদের কড়া সমালোচনা করে এমপি বলেন, আপনারা রাজশাহী থেকে ঢাকা থেকে এসে ইতিপূর্বেও কাটাখালী পৌরসভার নির্বাচনে মিথ্যাচার করে জনগনকে বিভ্রান্তিতে ফেলার চেষ্টা করেছেন। কাটাখালীর জনগণ নৌকায় ভোট দিয়ে তার জবাব দিয়েছেন। আবারো কেশরহাট পৌরসভার নির্বাচনে সে একই মিথ্যাচার ও বিদ্রুপ করার চেষ্টা করছেন। এখানে জনগণ আগামী ৩০ তারিখ নৌকা মার্কায় ভোট দিয়ে তার জবাব দিবে।

এসময় আয়েন উদ্দিন এমপি বলেন, আপনারা যা করছেন, এই কেশরহাট পৌরসভার জনগণ যদি একবার বলা শুরু করে তাহলে আপনারা (বিএনপির নেতাকর্মীরা) পৌরসভাতে বাস করতে পারবেননা, পৌরসভাতে থাকতে পারবেননা। পৌরসভা ছেড়ে পালাতে হবে আপনাদের।

এসময় এমপি আরও বলেন, কেশরহাট পৌরসভার তিলাহারীর মাটি আওয়ামী লীগের ঘাটি। আর এখানে আমার জন্মস্থান। আমি তো এখানেই থাকবো তাতে আপনাদের মিথ্যাচারের জবাব দেবে এই তিলাহারীর জনগণ বলেও তিনি যোগ করেন।

জনসংযোগে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আবারো নৌকা মার্কার ভোট দেয়ার আহবান জানান মেয়র প্রার্থী শহিদুজ্জামান শহিদ। এসময় তিনি নৌকার মনোনয়ন প্রার্থীদের নিয়ে একযোগে কাজ করছেন আর আগামীতেও করে যাবেন বলে জানান।

উক্ত জনসংযোগে বক্তব্য রাখেন, নৌকার মনোনয়ন প্রার্থী ও কেশরহাট বাজার বিশিষ্ট ব্যাবসায়ী শাহিনুর রহমান শাহিন, মৌগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল-আমীন বিশ্বাস, রায়ঘাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খলীলুর রহমান খলিলসহ আওয়ামী লীগের অন্যান্য নেতাকর্মীরা।

উল্লেখ্য, এইদিন দুপুরে এমপি আয়েন উদ্দিনের বিরুদ্ধে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী খুশবর রহমানসহ পৌর বিএনপি র নেতাকর্মীরা।




সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *