কেশরহাটে রহমান হোন্ডার টেকনিক্যাল সমাবেশ

0
74


ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-
রাজশাহীঃ রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাটে টেকনিক্যাল সমাবেশ করেছে রহমান হোন্ডা। সমাবেশে যোগ দিয়েছেন রাজশাহী জেলার প্রায় শতাধিক মোটরসাইকেল ম্যাকানিক।

সোমবার (৯ মার্চ) দুপুরে কেশরহাট রহমান পেট্রোল পাম্পে জেলা ব্যাপি সকল ম্যাকানিকদের নিয়ে টেকনিক্যাল সমাবেশের আয়োজন করে রহমান হোন্ডা।

সমাবেশে হোন্ডা কোম্পানির বিভিন্ন মডেলের মোটরসাইকেলের টেকনোলজির ওপরে আলোচনার পাশাপাশি তেল খরচের পরিমান, কন্ট্রোল ক্ষমাতা ও এক্সপায়ার বিভিন্ন পার্সের ওপর বক্তব্য রাখেন রহমান হোন্ডার সার্ভিস উপদেষ্টা সাদ্দাম হোসেন।

এসময় তিনি জাপানি প্রযুক্তির নতুন মডেলের এক্স-ব্লেড হোন্ডার হেডলাইট রোবোফেস ডিজাইন এবং এর সার্ভিসিং করার নিয়ম সম্মন্ধে মেকানিকদের ধারণা দেন।

মুলত জাপানি প্রযুক্তির সাথে পরিচিতির পাশাপাশি এর সঠিক ব্যবহার ও গুনগত মান নিশ্চিত করার লক্ষে এই সমাবেশের আয়োজন করা হয়েছে বলে জানান রহমান হোন্ডার সত্বাধিকারী ও ম্যানেজিং ডিরেক্টর মো. মোস্তাফিজুর রহমান মোস্তাক।

এছাড়াও সামাজিক ভাবে পরিবেশ বান্ধব হোন্ডা কোম্পানির মোটরসাইকেল ব্যাবহারের জন্য সকলকে আহবান জানিয়েছেন সমাবেশে আগত অতিথি বিশিষ্ট সমাজসেবক মো. দেলোয়ার হোসেন।

উক্ত সমাবেশে জেলার দুর- দুরান্ত থেকে আগত মেকানিকদের পাশাপাশি উপস্থিত ছিলেন, ছাত্রলীগ নেতা আতাউর রহমান আতাসহ রহমান হোন্ডা শো-রুমের অন্যান্য কর্মচারী ও কর্মকর্তা বৃন্দ।

সমাবেশ শেষে আগত সকল মেকানিকদের জন্য হোন্ডা লোগো সংবলিত গেঞ্জি, চাবির রিং ও দুপুরের খাবার সরবরাহ করা হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here