কেশরহাট ডিগ্রি কলেজের অনুষ্ঠান শেষে খাবার সংকট!

0



মোহনপুর প্রতিনিধিঃ রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট ডিগ্রি কলেজের সংর্বধনা ও বরণ-বিদায় অনুষ্ঠান শেষে খাবার সংকটের কারনে খাবারের প্যাকেট না পেয়ে খালি হাতে ফিরে গেলেন শতাধিক শিক্ষার্থী।

বৃহস্পতিবার দুপুরে কেশরহাট ডিগ্রি কলেজ মাঠ প্রাঙনে এই ঘটনা ঘটেছে।

জানা গেছে, রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন ও মোহনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আব্দুস সালামকে সংবর্ধনা এবং শিক্ষার্থীদের বরণ-বিদায় অনুষ্ঠানের আয়োজন করেন কশরহাট ডিগ্রি কলেজ কর্তৃপক্ষ।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যকালে বলা হয় কেউ নিজ নিজ আসন থেকে উঠবেন না সকলের জন্য খাবারের প্যাকেট রয়েছে। কিন্তু পরবর্তীতে অনুষ্ঠান শেষে খাবারের প্যাকেট বিতরণ শুরু করলে কিছুক্ষণ পর খাবারের প্যাকেট শেষ হয়ে যায়।

পরে অনুষ্ঠান পরিচালনাকারি মাইক রেখে চলে যান। সামান্য হট্রগলের সৃষ্টি হলে মাইকটি হাতে নিয়ে অত্র কলেজের ইংরেজী বিভাগের সহ-অধ্যাপক আব্দুস সালাম শিক্ষার্থীদেরকে থামানোর জন্য “বকুল ফুল বকুল ফুল” বলে গান গাইতে থাকেন।

এক পর্যায় তিনি মাইকে বলে দেন খাবারের প্যাকেট শেষ তোমরা চলে যাও। তখন শিক্ষার্থীরা খাবার না পেয়ে অনুষ্ঠান থেকে চলে যায়। এমনকি অনেক অতিথিরাও খাবারের প্যাকেট পাননি বলে জানা যায়।

কেশরহাট ডিগ্রি কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী মাহাফুজ হাসান রকি জানান, আমিসহ অনেকেই খাবারের প্যাকেট পায়নি। এমন কথা জানিয়েছেন অত্র কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী শারিয়াজ্জামান সাদ।

তবে লোক সমাগম বেশি বলে খাবার সংকট দেখা দিয়েছে বলে জানিয়েছেন কলেজের অধ্যক্ষ গিয়াস উদ্দিন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here