কেশরহাট পৌরবাসীর চাহিদা পূরনে কাজ করতে চান আ’লীগ নেতা রুস্তম আলী

0



মোহনপুর প্রতিনিধিঃ
রাজশাহীঃ রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট পৌরবাসীর চাহিদা পূরনের জন্য কাজ করতে চান উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কেশরহাট পৌরসভার ১ নম্বর প্যানেল মেয়র রুস্তম আলী প্রামাণিক। তিনি পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও বাসিন্দা। আগামী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে অংশগ্রহণ করে পৌরবাসীর চাহিদা পূরনের দ্বায়িত্ব নেয়ার ঘোষণা দিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (২৯ জুলাই) বিকেলে কেশরহাট বাজার কে এস এন কফি হাউজে সংবাদ সম্মেলনে তিনি আগামী পৌর নির্বাচনে মেয়র পদে প্রার্থীতা ঘোষণা করেন।

এসময় তিনি বলেন, আমি খুব অল্প বয়সে সমাজ প্রধান হিসেবে দায়িত্ব পালনের মধ্য দিয়ে আমার নেতৃত্ব শুরু করেছি। এবং ১৯৮৩ সাল থেকে আমি আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত আছি। আর ১৯৯১ সাল থেকে শুরু করে গত জাতীয় নির্বাচনেও ইউনিয়ন ও পৌরসভার নির্বাচন পরিচালনা কমিটির আহবায়কের দায়িত্ব পালন করে আসছি।

এছাড়াও তিনি তার জীবনে মোট ১৪ বার বিভিন্ন পদে নির্বাচনে লড়েছেন। আর ১১ বার সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত প্রতিনিধি হয়েছেন বলে সংবাদ সম্মেলনে বলেছেন।

তিনি বলেন, আমি পেশাগত জীবনের পাশাপাশি একজন সফল মৎস্যচাষী হয়েও প্রায় এক যুগ ধরে পৌর আদালতের সভাপতির দায়িত্ব সুনামের সহিত পরিচালনা করে আসছি। তাছাড়াও মোহনপুর উপজেলার ৮১ টি প্রাথমিক বিদ্যালয়ের কার্যনির্বাহী কমিটির মধ্যে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছি।

অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের সামনে তিনি ধারাবাহিকভাবে তার জীবনের বিস্তারিত বক্তব্যে তুলে ধরেন। পরিশেষে তিনি আগামী পৌরসভার নির্বাচনে মেয়র পদের প্রার্থীতা করবেন বলে আগাম জানানদিতে সংবাদ সম্মেলনের আয়োজন করেছেন বলে জানিয়েছেন।

উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, স্থানীয় ও জাতীয় প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এছাড়াও উপস্থিত ছিলেন, কেশরহাট ডিগ্রি কলেজের সহকারী অধ্যক্ষ আনোয়ারুল হক হেনা, কেশরহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, কেশরহাট পৌর আওয়ামীলীগের সভাপতি শাহেদুজ্জামান মুক্তা, মোহনপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, পৌর ছাত্রলীগের সভাপতি ডিএম মুমিনুল ইসলাম মোমিনসহ অন্যান্য নেতাকর্মীরা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here