কেশরহাট পৌর নির্বাচনে মেয়র প্রার্থী হচ্ছেন বিএনপির এনামুল

0


এনামূল হক।

ডেস্ক নিউজ , সময় সংবাদ বিডি-

আগামী কেশরহাট পৌরসভার নির্বাচনে মেয়র পদে বিএনপি থেকে প্রার্থী হচ্ছেন এনামুল হক। তিনি কেশরহাট পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের সাবেক (২০০২-২০১১) কাউন্সিলর ছিলেন। আগামী নির্বাচনের লক্ষে এলাকাভিত্তিক পোস্টার লাগিয়েছেন তিনি।

সময় সংবাদ বিডির প্রতিবেদককে তিনি জানান, মোহনপুর বিএনপির প্রতিষ্ঠাকালীন সময় থেকে তিনি বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত। বহু রাজনৈতিক মামলার শিকার হয়ে জেল জুলুম সয়ে এখনো কেশরহাট বিএনপিকে চাঙ্গা করে রেখেছেন তিনি। আর আগামী পৌরসভার নির্বাচনে মেয়র পদে প্রার্থী হিসেবে শক্ত অবস্থান তৈরিতে তার বিকল্প নেই বলে মন্তব্য করেন সাবেক এই কাউন্সিলর।

এনামুল হকের অতিত ও বর্তমান রাজনীতির পরিচয় জানতে চাইলে তিনি বলেন, আমি বর্তমানে ত্রান ও পূর্ণবাসন বিষয়ক সম্পাদক, রাজশাহী জেলা বিএনপি। পাশাপাশি সাধারণ সম্পাদক কৃষক দল, কেশরহাট পৌরসভা। এছাড়াও আহবায়ক কমিটির সদস্য কৃষক দল রাজশাহী জেলা ও আহবায়ক কমিটির সদস্য কেশরহাট পৌর বিএনপি।

আর সাবেক হিসেবে তিনি রায়ঘাটি ইউনিয়ন ছাত্রদলের সভাপতি, সাধারণ সম্পাদক রায়ঘাটি ইউনিয়ন যুবদল, সভাপতি রায়ঘাটি ইউনিয়ন যুবদল। এছাড়াও সাবেক সভাপতি কেশরহাট পৌর যুবদল, সাবেক যুগ্ম সম্পাদক রাজশাহী জেলা যুবদলের দ্বায়িত্ব পালন করেছেন।

এদিকে, বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে নির্বাচনী নিউজে তার নাম উল্লেখ না হওয়ায় তিনি আফসোস করে বলেন, বর্তমান কেশরহাট পৌর বিএনপিকে আমিই চাঙ্গা করে রেখেছি। অধিকাংশ পোগ্রামের সভাপতির দায়িত্ব পালন করেছি আমি। এসময় তিনি বলেন, আপনারা জরিপ করে দেখেন, পৌরসভার জনগণের কাছে আর যারা প্রার্থী তাদের জনপ্রিয়তা কেমন? আর আমার জনপ্রিয়তা কেমন? তাহলেই অনেককিছু পরিষ্কার হওয়া সম্ভব হবে।

তবে আগামী পৌরসভা নির্বাচনে বিএনপির আরো ২ জন প্রার্থী ইতিমধ্যে প্রচারণায় মাঠে নেমেছেন। তাদের একজন কেশরহাট পৌর যুবদলের যুগ্ম আহবায়ক ও অপরজন কেশরহাট পৌর বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সাবেক কেশরহাট পৌর বিএনপির সাধারণ সম্পাদক প্রভাষক খুসবর রহমান।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here