কেশরহাট পৌর শাখাসহ ধুরইল ও জাহানাবাদ ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন

0


মোহনপুর প্রতিনিধিঃ রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট পৌর শাখাসহ ধুরইল ও জাহানাবাদ ইউনিয়ন ছাত্রলীগের নতুন কমিটি গঠন করা হয়েছে।
গত বৃহস্পতিবার উপজেলা ছাত্রলীগের দলীয় কার্যালয়ে ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক ও সাধারণ সম্পাদক মোরশেদ আলম সাক্ষরিত দলীয় প্যাডে নবগঠিত কমিটির নাম ঘোষণা করা হয়।

নবগঠিত এই কমিটিতে কেশরহাট পৌরসভা শাখা ছাত্রলীগের সভাপতি হিসেবে মমিনুল ইসলাম জীবন ও সাধারণ সম্পাদক হিসেবে শাহিন আলমের নাম ঘোষণা করা হয়।

এছাড়াও সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন রায়হান ইসলাম, মিনহাজুল ইসলাম, রুহুল আমিন। যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন শাহেদুজ্জামান বাপ্পি, সাইফুল ইসলাম, কাউছার রহমান সেতু। সাংগঠনিক সম্পাদক হেলাল সরদার, সহ সাংগঠনিক সম্পাদক শিশির মাহমুদ।প্রচার সম্পাদক সবুজ ইসলাম, উপ-প্রচার সম্পাদক স্বাধীন ইসলাম। দপ্তর সম্পাদক মিজানুর রহমান মিনু।

এদিকে ধুরইল ইউনিয়নের সভাপতি হিসেবে তপু রায়হান ও সাধারণ সম্পাদক হিসেবে শামিমুল ইসলাম শামিমের নাম ঘোষণা করা হয়।

আর সহ-সভাপতি হিসেবে জুয়েল রানা ও আক্তারুজ্জামানসহ যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী ও নাজমুল ইসলামের নাম ঘোষণা করা হয়। এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে সবুজ ইসলাম ও মাসুদ রানার নাম ঘোষণা করা হয়েছে।

অন্যদিকে জাহানাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয়েছেন বাবর আলী বাবু ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আদিফ হোসেন। সহ-সভাপতি আরমান হোসেন, বিদ্যুত হোসেন রানা, সুজন হোসেন। যুগ্ম-সাধারণ সম্পাদক মশিউর রহমান নিরব, শিমুল ইসলাম।

উল্লেখ্য, নবগঠিত এই তিন কমিটিকে আগামি এক মাসের মধ্যে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে উপজেলা ছাত্রলীগের সভাপতি /সম্পাদকের কাছে জমা দেয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here