কেশরহাট মাঠে ফুটবল ফাইনালে চাম্পিয়ন ‘পৌর দল’

0


চাম্পিয়ন দলের হাতে পুরুষ্কার প্রদান

কেশরহাট পৌর প্রতিনিধিঃ

রাজশাহীর কেশরহাট হাইস্কুল মাঠে শীতকালীন ফুটবল টুর্নামেন্ট ২০২০ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় জয় লাভ করে কেশরহাট পৌরসভা সংঘ। বিজয়ীদের সাথে ফাইনাল খেলায় পরাজীত হয়েছে ধুরইল নাপিতপাড়া সংঘ। দুদলই খুব চমৎকার খেলা উপহার দিয়েছেন।

শুক্রবার (২০ নভেম্বর) ফাইনাল খেলা শেষে চাম্পিয়ন দলের হাতে পুরুষ্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি কেশরহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম ও অনুষ্ঠানের বিশেষ অতিথি উত্তরা ব্যাংক লিমিটেড কেশরহাট শাখার ব্যাবস্থাপক মো. আনোয়ার হোসাইন।

বিশিষ্ট সমাজকর্মী দেলোয়ার হোসেন এর সভাপতিত্বে ও কেশরহাট পৌরসভা সংঘের অয়োজনে খেলার শেষ অংশে একটি গোল করে চাম্পিয়ন ট্রফি ১২০০০/= টাকা দলকে উপহার দেন মিডফিল্ডার সৈকত হোসেন ও রানার্সআপ দল ২য় পুরুষ্কার হিসেবে ৯০০০/= টাকা গ্রহন করেন। এছাড়াও দুই দলের খেলোয়াড়দের মাঝে মেডেল বিতরণ করা হয়।

খেলায় প্রধান অতিথিকে সম্মাননা স্বারক প্রদান করা হয়। এবং অন্যান্য অতিথির মাঝে সম্মাননা পুরুষ্কার বিতরণ করে খেলার আয়োজক। এতে স্পন্সর করেছেন কেআর ডিস্ট্রিবিউশন ও শুভ এন্টারপ্রাইজ কেশরহাট।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, মাঠটি একসময় খেলাধুলার উপযোগী ছিলনা। তাই আমাদের মাননীয় সংসদ সদস্য আয়েন উদ্দিন মাঠটি ভড়াট ও লাইটিং করে খেলার উপযোগী করে দিয়েছেন। তবে আজকের খেলায় যে পরিমান দর্শক উপস্থিত ছিলেন তারা অনেক কষ্ট করে দাড়িয়ে থেকে খেলা উপভোগ করেছেন। তাই আমরা এই খেলার মাধ্যমে মাননীয় সংসদ এর কাছে অবেদন জানায়। তিনি যেন আমাদের এই মাঠের চারিপাশে দর্শকদের বসার ব্যাবস্থা করে দেন।

অনুষ্ঠান পরিচালনা করেন কাউসার মাহমুদ। ফাইনাল খেলা অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, মকবুল স্বর্নকার, আমজাদ মাষ্টারসহ অনেকে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here