খন্ডিত আ’লীগ নয় চাই ঐক্যের আ’লীগ

0

a lig jonosova copy

মো: সেলিম হোসেন, যশোর জেলা প্রতিনিধি

যশোর : যশোর জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট শহিদুল ইসলাম মিলন বলেছেন, দেশে উন্নয়নের ধারা অব্যহত রাখতে এবং জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে প্রতিরোধ গড়ে তুলে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে জাতীর জনকের সোনার বাংলা গড়ার আহবান জানান।

তিনি আরও বলেন অভয়নগর উপজেলায় খন্ডিত আওয়ামীলীগ নয় ঐক্যের আওয়ামীলীগ দেখ চাই এবং মোল্যা ওলিয়ার রহমানের প্রকৃত খুনিদের আটক করতে হবে। তবে মোল্যা ওলিয়ার নিয়ে ষড়যন্ত্রের রাজনীতি রাজনীতি বন্ধ করার আহবান জানান। তিনি আরও বলেন, অভয়নগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিসাবে শেখ আব্দুল ওহাব নিজেকে দাবী করলেও তিনি অভয়নগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি নন। যিনি বহিস্কৃত তিনি কাউকে বহিস্কার করতে পারেন না।

যশোর -৪ আসনের এমপি রনজিৎ রায় বলেছেন, আওয়ামীলীগ নেতার দল নয় কর্মীর দল তাই আওয়ামীলীগের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র উপেক্ষা করে এগিয়ে য়েতে হবে।

a lig jonosova11111

মঙ্গলবার বিকালে অভয়নগর উপজেলা আ’লীগ আয়োজিত  নওয়াপাড়া শংকরপাশা হাইস্কুল মাঠে অনুষ্ঠিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে যশোর জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যডভোকেট শহিদুল ইসলাম মিলন  এবং  প্রধান বক্তা যশোর -৪ আসনের এমপি রনজিৎ রায় এ কথা বলেন।

উক্ত জনসভা অভয়নগর উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক শাহ ফরিদ জাহাঙ্গীরের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, যশোর জেলা আ’লীগ নেতা হায়দার গনি খান পলাশ, আব্দুর রহমান আব্দার, যশোর জেলা যুবলীগের সভাপতি মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরি, যশোর শহর আ’লীগ নেতা ফিরোজ খান, কামরুজ্জামান চৌধুরি, পৌর কাউন্সিল ও আ’লীগ নেতা মোকছেমুল বারী অপু, সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি সুখেন মজুমদার,জাতীয় শ্রমিকলীগের সভাপতি ফারাজি নজরুল ইসলাম, সাধারন সম্পাদক রবীন অধিকারী ব্যাচা,

অভয়নগর উপজেলা আ’লীগ নেতা আব্দুল মান্নান মোল্যা, আকরামুজ্জামান কুদ্দুস, কাজী গোলাম কুদ্দুস টিপু, উপজেলা ছাত্রলীগের আহবায়ক শাহ খালিদ মামুন, উপজেলা কৃষকলীগ নেতা ইকবল মোল্যা, তরুনলীগ নেতা সাইদ আল, বাচ্চু, বাস্তুহারালীগের সভাপতি নুর ইসলাম হাওলাদার, ছাত্রলীগ নেতা অলিয়ার রহমান, আব্দুল্লাহ শেখ প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন অভয়নগর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সুশান্ত দাস শান্ত।

অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন যশোর জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক কামাল হোসেন, জাহিদুর রহমান লাবু ,হুমায়ন করিব ফরহাদ, ছাত্রলীগ নেতা মাহমুদুল হাসান সুইট,যশোর জেলা আ”লীগ নেতা আলতাপ হোসেন, শহর আ’লীগ নেতা বদরুল আলম দুলাল প্রমুখ।

জনসভা উপলক্ষে নওয়াপাড়া সেজেছিলো বিভিন্ন সাজে, জনসভা সফল করার লক্ষে দুপুর থেকে সমাবেশ স্থলে বিভিন্ন্ ইউনিয়ন ও নওয়াপাড়া পৌর সভার ওয়ার্ড থেকে ব্যানার নিয়ে এবং বাদ্য যন্ত্রের তালে তালে মিছিল সহকারে সমাবেশ স্থলে আসতে থাকে। বিকালে নওয়াপাড়া শংকরপাশা স্কুল মাঠ আ’লীগের নেতা কর্মীদের পদচারনায় ও গগন বিদারী স্লোগানে মুখরিত হয়ে উঠে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here