‘খালেদার হরতাল হাস্যকর পরিস্থিতির জন্ম দিয়েছে’:সেতু মন্ত্রী

0


news_img

স্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি-

ঢাকাঃ: টানা হরতাল-অবরোধ প্রসঙ্গে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ডাকা হরতাল দেশের মানুষের কাছে হাস্যকর পরিস্থিতির জন্ম দিয়েছে। হরতালে বিএনপিসহ জোটের নেতাকর্মীরা তাদের অফিস, দোকান, ব্যবসা চালাচ্ছে। এতে করে বিএনপির এই হরতাল হাস্যকর অবস্থায় রূপ নিয়েছে।

শুক্রবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের আয়োজনে আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলমগীর কুমকুমের স্বরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

খালেদা জিয়া ক্ষমতার জন্য আন্দোলন করছেন না উল্লেখ করে মন্ত্রী বলেন, তিনি দেশের মানুষের উপর প্রতিশোধ নেয়ার জন্য আন্দোলন করছেন। নির্বাচনে না গিয়ে নিজেদের ভুলের খেসারত হিসেবে আন্দোলনের নামে দেশের গরীব মানুষকে পুড়িয়ে মারছেন। এটাকে আন্দোলন বলা যায় না।

বিএনপির সময় আমরাও আন্দোলন করেছি উল্লেখ করে মন্ত্রী বলেন, আপনারা (বিএনপি) আন্দোলন করার জন্য কোথায়ও এক হাজার লোক নিয়ে মিছিল করেন নাই।

এসময় স্মরণ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি চিত্রনায়ক ফারুক।

সভাপতির বক্তব্যে ফারুক বলেন, বিএনপির আন্দোলন রং-ঢংয়ের আন্দোলন। এসি রুমে বসে আনন্দ ফূর্তি করছেন আর বিবৃতি দিয়ে হরতাল-অবরোধ আহবান করে সাধারণ মানুষ হত্যা করছেন। এই দেশের মানুষকে ভালোবেসে হত্যার রাজনীতি বন্ধ করুন।

এছাড়াও স্বরণ সভায় বক্তব্য রাখেন- বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি চিত্রনায়িকা দিলারা ইয়াসমিন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফাল্গুনী হামিদ, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুস, সংগঠনের গাজীপুর জেলার সভাপতি মুহাম্মদ শাহীন, সংগঠনের অর্থ বিষয়ক সম্পাদক সফিকুল বাহার মজুমদার টিপু প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here