খুনি ও জঙ্গিদের সঙ্গে সংলাপ হবে না, খাদ্যমন্ত্রী

0
260

kamrul

স্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি-

ঢাকাঃ কোনো খুনি, জঙ্গি ও পশুদের সঙ্গে কোনো ধরনের আলোচনা বা সংলাপ হবে না বলে জানিয়েছে খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম।

সেই সাথে ২০ দলীয় জোটের দাবি হলো একাত্তরের ঘাতক-দালাল, যুদ্ধাপরাধীদের রক্ষা করা,  নির্বাচন এবং তত্ত্বাবধায়ক সরকার নয়  বলে মন্তব্য করেছেন তিনি।

প্রেসক্লাবের সামনে বুধবার সকালে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত ‘বোমা মারার দিন শেষ হয়ে এলো খুনি খালেদার বিচার সামনে’ শীর্ষক সমাবেশে তিনি একথা বলেন।

এসময় আইনমন্ত্রী বলেন, আইন তার নিজস্ব গতিতে চলবে, আর আইন আমলে আসলে খালেদা জিয়াকে গ্রেফতার করা কেবল সময়ের ব্যাপার মাত্র।

হরতালে পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা কররা প্রসঙ্গে  তিনি বলেন, খালেদা জিয়া, আপনার রক্ষা নেই। যেভাবে আপনি মানুষ মেরেছেন, আপনাকে ছাড় দেওয়ার প্রশ্নই আসে না।

সেই সাথে খালেদা জিয়ার  বিরুদ্ধে যথাসময়ে আইন প্রয়োগ করা হবে বলে জানান তিনি।

এসময় দেশবাসীর প্রতি আহ্বান জানিয়ে কামরুল ইসলাম বলেন, আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে সব অপশক্তির বিরুদ্ধে মোকাবেলা করতে হবে। যারা বিভিন্ন তত্ত্ব আবিষ্কার করছেন, তাদের বিরুদ্ধেও আমাদের সোচ্চার হতে হবে।

সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও অভিনেতা এটিএম শামসুজ্জামানের সভাপতিত্বে সমাবেশ আরো উপস্থিত ছিলেন- বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, জাতীয় সমাজতান্ত্রিক লীগের সভাপতি এম এ জলিল, ন্যাপ (ভাসানী) মোস্তাক আহমেদ ভাসানী প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here