খুব শীঘ্রই শুভমুক্তি চিত্রপরিচালক রফিক শিকদারের হৃদয় জুড়ে

0


সময় সংবাদ বিডি- ঢাকা: চিত্রপরিচালক  শিকদারের পরিচালনায় খুব শিগ্রই মুক্তি পেতে যাচ্ছে হৃদয় ‘জুড়ে সিনেমাটি ।

সময় সংবাদ বিডি একান্ত সাক্ষাৎকারে চিত্র পরিচালক রফিক শিকদার বলেন,গল্পটি রোমান্টিক আমি শতভাগ আশাবাদী আমার এবারের সিনেমাটির দর্শকদের মন জয় করবে। এখন শুধু ২৮ শে ফেব্রুয়ারির অপেক্ষায়।

ঢাকাইয়া সিনেমার জনপ্রিয় নায়ক নিরব ও কলকাতার অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার অভিনীত ছবি ‘হৃদয় জুড়ে’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ২৮ ফেব্রুয়ারি। মুক্তির কিছুদিন আগেই প্রকাশ করা হলো সিনেমার ট্রেলার।  প্রায় সাড়ে ৩ মিনিটের অন্যরকম এই ট্রেলারটিতে প্রেম, রোমান্স ও অ্যাকশন সবই রয়েছে।

এখানে নিরব ও প্রিয়াংকার ভালোবাসা যেমন দেখা গেছে তেমনি দেখা গেছে তিক্ততাও। একটি দৃশ্যে একজন নারীকে ধর্ষণের শিকার হতে দেখা যায়। সেই ধর্ষকের শাস্তির দাবিতে মানববন্ধনও হয়। আর কিছুক্ষণ পরেই দেখা যায়, জেলখানায় বন্দি নিরব। ফাঁসির জন্য তাকে জেলখানায় গোসল করানো হচ্ছে, অন্যদিকে চলছে প্রিয়াংকার বিয়ের প্রস্তুতি। কিন্তু কেন এত মারামারি? রহস্য ঘেরা এই ট্রেলারর রহস্য কারন জানতে দর্শকদের অপেক্ষা করেতে হবে আগামী ২৮শে  ফেব্রুয়ারি পযন্ত।

রফিক সিকদারের পরিচালনায় ‘হৃদয় জুড়ে’ সিনেমাটি গত ৬ জানুয়ারি আনকাট সেন্সর ছাড়পত্র পায়। ২০১৭ সালের ২৪ ফেব্রুয়ারি সিনেমাটির শুটিং শুরু হয়। কিন্তু নায়িকা-পরিচালকের দ্বন্দ্বে মাঝে সিনেমাটির শুটিং কিছুদিন বন্ধ থাকে। সব ঝামেলা অবসান ঘটিয়ে ২০১৮ সালে শেষ হয় সিনেমাটির কাজ।

রোমান্টিক গল্পে নির্মিত ‘হৃদয়জুড়ে’ সিনেমাটি প্রযোজনা করছে ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ড প্রোডাকশন। এতে আরও অভিনয় করছেন কাজী হায়াৎ, সুচরিতা, সুব্রত, রোদেলা প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here