গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়ালেন কাঞ্চন পৌরসভার গোলাম রসুল কলি

0


সময় সংবাদ বিডি -ঢাকা: অদৃশ্য শত্রু করোনা ভাইরাস সম্প্রতি সারা বিশ্বব্যাপী মহামারি আকার ধারণ করেছে, এবং এর প্রভাব কিছুটা পড়েছে, বাংলাদেশেও।

বাংলাদেশ, সরকারের পক্ষ থেকে বলা হয়েছে করোনা ভাইরাস এড়াতে জনসমাগম এড়িয়ে চলার জন্য। পাশাপাশি আইনশৃঙ্খলা বাহিনী ও রয়েছে তৎপর।

সরকারি ছুটি আরও চার দিন বাড়িয়ে দেওয়া হয়েছে দেশজুড়ে বেশ কিছু জায়গায় রয়েছে- লকডাউন রাজধানী যেন একেবারেই জনশুন্য ।

দিনমজুররা হতাশায় ভুগছেন নেই কর্ম, ঠিক এসময় এগিয়ে আসছে- হতদরিদ্র মানুষের কষ্ট ক্লান্তি মুছে’ দিতে সমাজের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এইদিকে,পাট ও বস্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, বীর প্রতীক এম পি মহোদয়ের নির্দেশে এই- দুঃসময় অসহায় দিনমজুরের হাতে খাদ্য সামগ্রী তুলে দিলেন, রূপগঞ্জের কাঞ্চন পৌরসভার আওয়ামী লীগের সভাপতি গোলাম রসুল কলি।

আজকে সকাল ৯.৩০ মিনিটে তার,নিজ বাসভবনের সামনে গরিব দুঃখী অসহায় ও নিম্ন আয়ের মানুষের মধ্যে (২০০০০ বিশ) হাজার ব্যাগ এাণ সামগ্রী বিতরণ করেন। এান সামগ্রী বিতরনের সময়,উপস্থিত ছিলেন ৭ নং ওয়ার্ড যুব মহিলা লীগের সভাপতি নারগিস আক্তার টুটুল।

জনসচেতনতা লক্ষ্যেও এলাকাবাসীর উদ্দেশ্যে এাণ সামগ্রী বিতরনের, সময় কান্চন পৌরসভার আওয়ামী লীগের সভাপতি গোলাম রসুল কলি বলেন। আপনার কেউ ঘর থেকে বের হবেন না, বিনা প্রয়োজনে।

সবাই পরিষ্কার-পরিচ্ছন্ন থাকুন বেশি বেশি করে, সাবান দিয়ে হাত পরিষ্কার রাখুন। এবং জনসমাগম এড়িয়ে চলুন। সচেতনতাই রক্ষা করতে পারে, আমাদের সকলকে এই প্রাণঘাতী করোনা ভাইরাসের ছোবল থেকে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here