গাজীপুরে র‌্যাব সেবা সপ্তাহ উদযাপন উপলক্ষে ‍বিভিন্ন কর্মসূচী কার্যক্রম

0


সময় সংবাদ বিডি-ঢাকাঃ জাহাঙ্গীর আকন্দ,টঙ্গী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে র‌্যাব সেবা সপ্তাহ উদযাপন করা হচ্ছে। এ উপলক্ষে র‌্যাব-১ কর্তৃক সপ্তাহব্যাপী বিভিন্ন জনসেবা মূলক কার্যক্রম পরিচালনা চলছে।

র‌্যাব-১ জানান, গত ১,জানুয়ারি ২০২১ তারিখ থেকে গাজীপুরের বিভিন্ন মসজিদে জুম্মার নামাজের সময় বিশেষ দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়েছে। গত ৪, জানুয়ারি বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়েছে। ৫, জানুয়ারি স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী পালন করা হয়েছে।

এছাড়াও র‌্যাব সেবা সপ্তাহ উদ্যাপন উপলক্ষে ০৭ জানুয়ারি র‌্যাব-১,গাজীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এর উপস্থিতিতে গভীর রাতে পোড়াবাড়ী,সালনা বাজার, চান্দনা চৌরাস্তা,জয়দেবপুর রেল স্টেশন সহ গাজীপুরের বিভিন্ন জনবহুল এলাকায় দুস্থ শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

সময় সংবাদ BD,কে’র‌্যাব আরো জানান,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী এবং র‌্যাব সেবা সপ্তাহ উপলক্ষে আগামী ১০ জানুয়ারি দুস্থদের মাঝে খাবার বিতরণ ও ১১ জানুয়ারি দারিদ্র ও প্রতিবন্ধী মেধাবী শিক্ষার্থীদের মাঝে বিশেষ বৃত্তি প্রদান করা হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here