গাজীপুরে সাংবাদিক তুহিন সারোয়ারের উদ্যোগে সংবাদকর্মিদের মাঝে উপহার সমগ্রী বিতরণ

0


জাহাঙ্গীর আকন্দ,সময় সংবাদ বিডি -ঢাকা: গাজীপুর ও টঙ্গীতে মহামারী করোনা ভাইরাসে জীবনের ঝুঁকি নিয়ে মাঠে সংবাদ সংগ্রহ করে থাকেন তাদের কথা চিন্তা করে রবিবার রাতে হোসেন মার্কেট এলাকায় চ্যানেল সিক্স এর সিইও এবং ভারতের হিন্দুস্তান টাইমস এর বাংলাদেশ কন্ট্রিবিউটর সাংবাদিক তুহিন সারোয়ার এবং চ্যানেল সিক্স এর প্রশাসনিক কর্মকর্তা তাজুল ইসলামসহ তাদের ব্যাক্তিগত উদ্যোগে প্রায় একশত সংবাদ কর্মিদের মাঝে উপহার সমগ্রী হিসেবে চাল, ডাল, আলু, পেঁয়াজ, তেলসহ অন্যান্য খাদ্যদ্রব ও নগত অর্থ বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, টঙ্গী থানা প্রেসক্লাবের সদস্য সাংবাদিক মোঃ সুজন সারোয়ার, টঙ্গী পেসক্লাবের সাংবাদিক মোঃ জাহাঙ্গীর আকন্দ, শেখ রাজিব হাসান আকাশ স্বপ্ন, মোঃ আল আমিন হোসেনসহ আরো অনেকে।

চ্যানেল সিক্স এর সিওই সাংবাদিক তুহিন সারোয়ার বলেন, সংবাদকর্মিরা মাঠে সকল উপস্থিত থেকে করোনা ভাইরাস সর্ম্পকে সকল জনগণকে সচেতনতা বাড়ানোর লক্ষে কাজ করছে। পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তিনি।

সম্প্রতি করোনা ভাইরাসের প্রতিরোধে লক ডাউনের ফলে ঘরে বসে থাকা দিন মজুরদের দুঃখ-কষ্ট লাঘব করার জন্য এ কার্যক্রম অব্যাহত থাকবে। তাই একান্ত মানবিক কারনে সহকর্মীদের মাঝে সামর্থ অনুযায়ী তাদের পাশে দাড়ানোর চেষ্টা করছি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here