1. netpeak.ch@gmail.com : And another shiny day with www.yahoo.com And another shiny day with www.yahoo.com : And another shiny day with www.yahoo.com And another shiny day with www.yahoo.com
  2. anglea_redman35@seasonhd.ru : anglearedman53 :
  3. asik085021@gmail.com : asik asik : asik asik
  4. gloriapremov5@gmx.com : Beskilly :
  5. alicaricco3ct@gmx.com : Certinde :
  6. charlotte-walters22@megogonett.ru : charlotte3709 :
  7. claudio.pimentel@4kmovie.ru : claudiopimentel :
  8. darla_chong@4kmovie.ru : darlachong561 :
  9. newsdesk@somoysongbad.com : jashim Bhuyan : jashim Bhuyan
  10. yulechka.sidorenko.99@inbox.ru : jffhjdjjrrf www.yandex.ru jffhjdjjrrf www.yandex.ru : jffhjdjjrrf www.yandex.ru jffhjdjjrrf www.yandex.ru
  11. jonnie_sigmon14@megogonett.ru : jonniesigmon1 :
  12. kelsey.taverner@megogonett.ru : kelseytaverner :
  13. lenglocsebosc@mailcrunch.online : luciana81c :
  14. marjorie_woodfull@4kmovie.ru : marjoriewoodfull :
  15. nurnobifulkuri@gmail.com : Nurnobi Sarker : Nurnobi Sarker
  16. snaceslutah@herbmail.xyz : ohlminnie86000 :
  17. highflicerspyri@citymail.online : raquelnation3 :
  18. arif.uddin46@yahoo.com : আরিফ উদ্দিন : আরিফ উদ্দিন
  19. arif.uddin0046@gmail.com : Md Sarker : Md Sarker
  20. 04rana@gmail.com : Somoy Songbad : Somoy Songbad
  21. tauhidodesk@gmail.com : Md Tauhidul Islam : মোঃ তৌহিদুল ইসলাম
  22. yasmin.harpster63@serialhd1080.ru : yasminharpster :
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৩:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
সর্বাত্মক লকডাউন শুরু হওয়ার দুদিন আগে-স্বাস্থ্যবিধির তোয়াক্কা না করে,রাজধানীতে কেনাকাটার জন্য হুমড়ি খেয়ে পড়েছেন মানুষ ধাতু দূর্বলতা কারন ও বিভিন্ন পর্যায়ের লক্ষন সমূহঃ দূঃসময়ের কান্ডারী রাজপথ কাঁপানো সৈনিক আসাদুজ্জামান খান জনি কঠোর লকডাউন ঘোষণা-১৪ এপ্রিল থেকে,সর্বাত্মক মানছেন না-স্বাস্থ্যবিধি,অতিরিক্ত ভাড়ায় রাজধানী ছাড়ছেন মানুষ মোড়ক উন্মোচিত হলো “BTS দ্য নিউ লিজেন্ড” কঠোর লকডাউন-১৪ এপ্রিল থেকে বন্ধ থাকবে সব অফিস প্রকাশিত হল মারজিয়া আনিকা প্রেরণার লেখা বইটি “BTS দ্য নিউ লিজেন্ড” সিলেট জেলার সব থানায় নিরাপত্তা চৌকিতে বসছে মেশিনগান পাহারা এবার রফিকুল ইসলাম মাদানীর বিরুদ্ধে ঢাকায় মামলা

গাবতলীতে পরিচ্ছন্নতাকর্মীদের জন্য আবাসিক ভবন ও স্কুলের ভিত্তিপ্রস্তর স্থাপন

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯
  • ৩২৩ সময় দর্শন

মোঃদেলোয়ার হোসেন,সময় সংবাদ বিডি-ঢাকা: ঢাকা,১৮ সেপ্টেম্বর: আজ বেলা ১২টায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মোঃ আতিকুল ইসলাম গাবতলীতে ৪টি ১৫তলা আবাসিক ভবন এবং ১টি ৪তলা স্কুল ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। বাংলাদেশ সরকারের (জিওবি) অর্থায়নে,গাবতলী সিটি পল্লীতে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ক্লিনারদের জন্য বহুতল বিশিষ্ট আবাসিক ভবন নির্মাণ প্রকল্প,এর আওতায় এ নির্মাণকাজ শুরু হলো।

ভিত্তিপ্রস্তর স্থাপনকালে মেয়র বলেন,শপথ বাক্য পাঠ করানোর পরপরই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে পরিচ্ছন্নতাকর্মীদের জন্য একটি সুন্দর বাসস্থান গড়ার নির্দেশ দেন। এ প্রকল্পের মাধ্যমে ২০২১ সালের জুন মাসের মধ্যে ৭৮৪ জন পরিচ্ছন্নতাকর্মীদের জন্য আবাসনের ব্যবস্থা হবে। তিনি পরিচ্ছন্নতা কার্যক্রম সুন্দরভাবে সম্পন্ন করে জনগণকে সেবা প্রদানের জন্য পরিচ্ছন্নতাকর্মীদের প্রতি আহবান জানান।

এই প্রকল্পের কাজের মান বজায় রেখে নির্দিষ্ট সময়ের মধ্যে শেষ করার জন্য আতিকুল ইসলাম ঠিকাদারদের নির্দেশ দেন। প্রকল্পটির সর্বমোট ব্যয় ২২১ কোটি ৪৯ লক্ষ টাকা প্রাক্ক্বলন করা হয়েছে। ২০২১ সালের জুন মাসে প্রকল্পের কাজ বাস্তবায়ন শেষ হওয়ার কথা রয়েছে। এ প্রকল্পের আওতায় ১৫তলা বিশিষ্ট ৪টি আবাসিক ভবন নির্মাণের মাধ্যমে মোট ৭৮৪টি ফ্ল্যাট নির্মাণ করা হবে।

প্রতিটি ফ্ল্যাটের আয়তন হবে ৫৬২ বর্গফুট। প্রতিটি ফ্ল্যাটে ২টি বেডরুম,১টি কিচেন, ১টি টয়লেট,১টি বাথরুম,১টি বারান্দা থাকবে। আবাসিক ভবনগুলোতে ১৪টি প্যাসেঞ্জার লিফট এবং ৭টি সার্ভিস লিফট থাকবে। প্রতিটি ফ্ল্যাটে আসবাবপত্রে সুসজ্জিত করে দেয়া হবে। এ ছাড়া এ আবাসিক ভবনগুলোর জন্য পৃথক সুয়ারেজ ট্রিটমেন্টের ব্যবস্থা রাখা হবে। ঠিকাদার প্রতিষ্ঠান,বঙ্গ বিল্ডার্স’এবং’মার্কস কনস্ট্রাকশন’ নির্মাণকাজটি সম্পন্ন করার দায়িত্ব পায়।

ভিত্তিপ্রস্তর স্থাপনকালে অন্যান্যের মধ্যে স্থানীয় সংসদ সদস্য আসলামুল হক,ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল হাই,প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল সাইদ আহমেদ,অতিরিক্ত প্রধান প্রকৌশলী ও প্রকল্প পরিচালক মোঃ শরীফ উদ্দিন, ওয়ার্ড কাউন্সিলর মুজিব সারোয়ার মাসুম, মোবাশ্বের চৌধুরী প্রমূখ উপস্থিত ছিলেন।




সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *