গুলশানে ডিসিসি-১ মার্কেটে মেয়র সাহেব নিজে উপস্থিত

0

%e0%a6%af%e0%a6%af%e0%a6%af%e0%a6%af%e0%a6%af%e0%a6%af%e0%a6%af%e0%a6%af%e0%a6%af%e0%a6%af%e0%a6%af%e0%a6%af%e0%a6%af%e0%a6%af%e0%a6%af%e0%a6%af%e0%a6%af%e0%a6%af%e0%a6%af%e0%a6%af%e0%a6%af%e0%a6%afস্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি- ঢাকা:ঢাকার গুলশানে ডিসিসি-১ মার্কেটে ভয়াবহ আগুনে পুড়ে গেছে প্রায় সব দোকান। ফায়ার সার্ভিসের ২২টি ইউনিট টানা সাত ঘণ্টা কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনতে পারেনি বলে সকাল ১০ টার খবর পর্যন্ত জানা যায়।

ঢাকার উত্তরের মেয়র সাহেব নিজে উপস্থিত থেকে আগুন নিয়ন্ত্রণে কাজ করছেন তার জন্য মেয়র সাহেবকে সাধুবাদ। তবে তিনি অহেতুক আগাম কথা বলে আগুন লাগার বিষয়টি তিনি বিতর্ক সৃষ্টি করে ফেলেছেন।

তবে মেয়র সাহেব আগুন লাগার কারণ হিসাবে একটি গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন তা সঠিক হলে আগুন লাগার দায় দায়িত্ব বিদ্যুত বিভাগের উপর বর্তাবে এবং আগুনের ক্ষয়ক্ষতির দায়ভার তাদেরকেই বহন করতে হবে যেহেতু মেয়র সাহেব আগুন লাগার কারণ হিসাবে বিদ্যুতের সর্ট সার্কিটকে দায়ী করছেন!! তাই যদি সত্যি হয় তাহলে আগুন লাগিয়ে ডিসিসি-১ মার্কেটের পরিকল্পিত সমাধানটি মনে হয় হবে না!!!!!

দায়িত্বশীল ব্যক্তিদের কথা বলার ব্যাপারে যতেষ্ট দায়িত্বশীল হওয়া অনেক বেশি কাম্য এবং বিতর্কমূলক আগাম কথা অনেক বেশি অনভিপ্রেত । তবে আগুন লাগার ব্যাপারে সরকার যে এখনও বিএনপি জামায়াতকে দায়ী করে নাই তা বেশ আশ্চর্যের বিষয় বলে অনেকে মনে করেন। তবে দায়ী করা হবে তাতে কোনো সন্ধেহ নাই !!!

 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here