গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তির লাশ উদ্ধার

0


স্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি-
চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা থেকে গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে উপজেলাটির হোগলডাঙ্গা গ্রামের একটি মাঠ থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর পুলিশ জানায়,নিহত ব্যক্তিটির নাম বারী হক । তার বয়স ৩৮ বছর। তিনি দামুড়হুদা উপজেলার করিমপুর গ্রামের সন্তান ।তার বাবার নাম বাচ্চু হক।এছাড়া নিহত বারী হক চরমপন্থি দলের একজন সক্রিয় সদস্য ছিল বলেও জানিয়েছে পুলিশ কর্মকর্তা।

এলাকাবাসীরা বলেন, আজ সকালে কিছু চাষী হোগলডাঙ্গা গ্রামের একটি মাঠে কাজ করতে গেলে তারা একটি লাশ দেখতে পায় ।পরে তারা দামুড়হুদা থানায় খবর দিলে পুলিশ এসে মাঠ থেকে গুলিবিদ্ধ বারী হকের লাশ উদ্ধার করে।

বারী হকের পরিবারের সদস্যদের অভিযোগ, শুক্রবার রাতে কিছুসংখ্যক লোক সাদা পুশাক পরে আসে এবং তাদের পরিচয় পুলিশ বলে নিহত বারী হককে বাড়ী থেকে তুলে নিয়ে যায়।পরে সকালে তারা বারী হকের মৃত্যর খবর পান।

এই সম্পর্কে চুয়াডাঙ্গা দামুড়হুদা থানার সহকারী পুলিশ সুপার আবু রাসেল বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুই দল সন্ত্রাসীর মধ্যে গুলিবিনিময়ে চরমপন্থি দলের সদস্য বারী হক নিহত হয়েছেন।নিহত বারী হকের বিরুদ্ধে দামুড়হুদা থানা এবং চুয়াডাঙ্গার আরো বেশ কয়েকটি থানায় ডাকাতি,অস্ত্র পাচারসহ পাঁচটি মামলা রয়েছে বলেও জানা এই পুলিশ কর্মকর্তা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here