গোপালগঞ্জে দুই বাসের সংঘর্ষ, নিহত৬

0


দুই বাসের সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে ৬সময় সংবাদ বিডি,গোপালগঞ্জ:-ঢাকা বরিশাল মহাসড়কের গোপালগঞ্জের মুকসুদপুরে দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৬  জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে আরো ৩৫ জন।

সোমবার দুপুর ২টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুর উপজেলার ছাগলছিড়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, বিআরটিসির বাস চালক আবুল সিকদার (৫০), বরগুনার কাওসার (১২) ও ভোলার মুন্নি আক্তার (১৮), বরিশাল সদর উপজেলার চরকাউয়া এলাকার আব্দুল আজিজ (৭০) ও করিম সরদার (২৫)। অপর একজনের পরিচয় পাওয়া যায়নি।

ফরিদুপুরের ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) ইজাজুল ইসলাম জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বরিশালগামী বিআরটিসির একটি যাত্রীবাহী বাস ওই স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা গোল্ডেন লাইন পরিবহনের অপর একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

তিনি জানান, এতে বাস দু’টির সামনের অংশ দূমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলে বিআরটিসির ড্রাইভার আবুল সিকদার (৫০) ও অজ্ঞাত ব্যাক্তি (২৮) নিহত হন। এ সময় আহত হয় আরো ৩৫ জন। পরে খবর পেয়ে জলিড়পাড় পুলিশ ফাঁড়ি ও হাইওয়ে থানা পুলিশ এবং ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সে, বরিশাল ও ফরিদপুর মেডিকেল কলেজ হাপাতালে প্রেরণ করে। সেখানে রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সে মুন্নি আক্তার (১৮) ও কাওসার (১২) চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ওসি আরও জানান, নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here