গোয়েন্দা বিভাগের ব্যর্থতায় কারণে দিল্লিতে সংঘর্ষ:রজনীকান্ত

0


সময় সংবাদ বিডি- ঢাকা: বোম্বাই ফিল্মস্টার রজনীকান্ত বলেন কেন্দ্রীয় সরকারের গোয়েন্দা বিভাগের ব্যর্থতায় জন্য দিল্লিতে এই সংঘর্ষ ঘটনা ঘটেছে,আমি এর তীব্র নিন্দা জানাই ধিক্কার জানাই হিন্দু মুসলিম ভাই ভাই এর সাথে সংঘর্ষের। এই ঘটনা ইতিহাসের পাতায় চির অমর হয়ে থাকবে।

জনপ্রিয় নায়ক রজনীকান্ত,সংশোধিত নাগরিকত্ত্ব আইন (সিএএ) প্রসঙ্গে বুধবার সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। রজনীকান্ত বলেন অবশ্যই এটা গোয়েন্দা ব্যর্থতা। প্রথম থেকেই এই ধরণের সংঘর্ষ শক্ত হাতে দমন করতে হতো। কেন্দ্রীয় গোয়েন্দারা সেই কাজে ব্যর্থ হয়েছে। আমি কেন্দ্রের সরকারের ভূমিকার তীব্র নিন্দা করছি। গোয়েন্দা ব্যর্থতা মানে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের দায়বদ্ধতা।

সম্প্রতি এই নায়ক সিএএ-এর পক্ষে সমর্থন দেন। তিনি বলেন,সিএএতে কেউ ক্ষতিগ্রস্ত হলে সবার আগে আমি তার পাশে গিয়ে দাঁড়াব। কিন্তু কেউ কেউ এটা প্রচার করার চেষ্টা করছেন আমি বিজেপির মুখপত্রের মতো কথা বলছি। এটা শুনে আমি খুব মর্মাহত। আমি শুধু সত্যিটাই বলেছি। এই আইন বিলোপের কোনও সম্ভাবনা নেই বলে দাবি করেন রজনীকান্ত।

এইদিকে সংশোধিত নাগরিকত্ব আইন বিরোধী বিক্ষোভে দিল্লিতে এখনো পর্যন্ত প্রাণ হারিয়েছে ২৭ জন পুলিশসহ আহত ২শ’ জনেরও বেশি লোক।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here