ঘুড়ি মার্কায় ভোট চান মোহাম্মদ আলী খান!

0


ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-
ঢাকা: আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) এর ৩৯ নম্বর ওয়ার্ড বিএনপি মনোনীত কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ আলী খান। তিনি অবহেলিত ৩৯ নম্বর ওয়ার্ডের সার্বিক উন্নয়নে দলমত নির্বিশেষে ভোটারদের কাছে ঘুড়ি মার্কায় ভোট চান।

শুক্রবার নির্বাচন কমিশন (ইসি) থেকে ঘুড়ি মার্কা প্রতীক বরাদ্ধ পেয়ে এলাকায় নির্বাচনী প্রচারনায় নেমেছেন তিনি।

প্রতীক বরাদ্ধ পেয়ে মোহাম্মদ আলী খান সময় সংবাদ বিডিকে বলেন, আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) নির্বাচনে ৩৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে দল আমাকে মনোনীত করেছে। আমি অবহেলিত ৩৯ নম্বর ওয়ার্ডের সার্বিক উন্নয়ন করে সুন্দর, পরিষ্কার ও পরিচ্ছন্ন একটি ওয়ার্ড এলাকাবাসীকে উপহার দিতে চাই।

তিনি বলেন, আমি দুর্নিতিবাজ, চাঁদাবাজ নই। এলাকার উন্নয়নে আমি সঠিক ভাবে জনগনের পাশে থেকে কাজ করতে চাই।

এইজন্য তিনি দলমত নির্বিশেষে ঘুড়ি মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করতে সকলে প্রতি অনুরোধ জানান। এবং সকলের সার্বিক সহযোগীতা কামনা করেন।

তিনি বলেন, ঘুড়ি মার্কা প্রতীক নিয়ে এলাকায় নির্বাচনী প্রচারনা শুরু করেছি। আমি বিশ্বাস করি জনগন আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবে। এই জন্য আমি সকলের কাছে দোয়া প্রার্থী।

ইনসা আল্লাহ আমার সততার প্রতি জনগনের আস্থা রয়েছে শতভাগ। আমি বিশ্বাস করি জনগন আমাকে তাদের শতস্ফুর্ত ভোট দিয়ে ৩৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত করবে। এবং কাউন্সিলর নির্বাচিত হলে এলাকার সার্বিক উন্নয়নে আমি প্রতিজ্ঞাবদ্ধ।

এদিকে, এই ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শফিকুল ইসলাম বাছেক এর প্রতি জনগনের আস্থা অনেকটাই কমে গেছে বলে জানিয়েছেন স্থানীয় অটো চালকদের অনেকেই।

উল্লেখ্য, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) ও দক্ষিন সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচন আগামীতে ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে। সে অনুযায়ী আজ ১০ জানুয়ারি দুই সিটির মেয়র ও কাউন্সিলরদের নির্বাচনী প্রতিক বরাদ্ধ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here