চলমান পরিস্থিতি বিবেচনা করে ঈদের আগে খুলছে না বসুন্ধরা সিটি-যমুনা ফিউচার পার্ক

0


সময় সংবাদ বিডি -ঢাকা: আসন্ন ঈদ-উল ফিতরের আগে সরকার কিছু সংখ্যক দোকান ও শপিং মলগুলো খোলার সুযোগ দিলেও করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি এড়াতে খুলছে না রাজধানীর অভিজাত শপিং মল বসুন্ধরা সিটি ও যমুনা ফিউচার পার্ক। ঢাকার এই দুটি শপিং মলের কর্তৃপক্ষ বুধবার গণমাধ্যমের কাছে তাদের শপিং মল না” খোলার সিদ্ধান্তের কথা জানিয়েছেন।

সাম্প্রতিক করোনা ভাইরাসের চলমান বিস্তার ঠেকাতে লকডাউনের মধ্যে টানা এক মাস বন্ধ থাকার পর গত সোমবার সরকার শপিং মলগুলো ১০ মে থেকে নির্দিষ্ট সময়ের জন্য (সকাল ১০টা থেকে বিকেল ৫টা) শর্ত সাপেক্ষে খোলা রাখার অনুমতি দেওয়া হয়েছে।

এদিকে কারওয়ান বাজারের বসুন্ধরা সিটি এবং কুড়িলের কাছে অবস্থিত যমুনা ফিউচার পার্ক ঢাকার সবচেয়ে বড় শপিং মল। যেখানে ঈদের সময় ব্যাপক ক্রেতা-সাধারণের ভিড় হয়। কিন্তু দেশে করোনা ভাইরাসের বর্তমান চলমান পরিস্থিতি বিবেচনা করে ,বসুন্ধরা গ্রুপের মিডিয়া অ্যাডভাইজার মোহাম্মদ আবু তৈয়ব বলেন, করোনাভাইরাসের সংক্রমণ ব্যাপকভাবে ছড়িয়ে পড়ার আশঙ্কায় বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান শপিং মলটি না খোলার সিদ্ধান্ত নিয়েছেন।

আবু তৈয়ব আরো বলেন,বসুন্ধরা সব সময় দেশ ও মানুষের কল্যাণে কাজ করে থাকে। মানবতার কথা চিন্তা করেই বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান এই সিদ্ধান্ত গ্রহণ করেছেন। করোনাভাইরাস মহামারীর শুরু থেকেই তিনি মানুষের পাশে আছেন। শপিং মল না খোলা তার আরেকটি যুগান্তকারী সিদ্ধান্ত।’

এদিকে যমুনা ফিউচার পার্কের মালিকানা কর্তৃপক্ষ যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল গণমাধ্যমকে বলেন,এই মহামারীর সময়ে কোনো ঝুঁকি নিতে চাই না আমরা। সে কারণেই এশিয়ার সর্ববৃহৎ শপিংমল যমুনা ফিউচার পার্ক ( না ) খোলার সিদ্ধান্ত নিয়েছি আমরা। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে তারপর খুলবো।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here