চুয়েট শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ

0


cuet20160407081252

সময় সংবাদ বিডি,চট্টগ্রাম:-

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। একই সঙ্গে বৃহস্পতিবার বিকাল ৩টার মধ্যে ছাত্রদের এবং শুক্রবার সকাল ১০টার মধ্যে ছাত্রীদের হল ত্যাগের নির্দেশ দিয়েছে কর্তৃপক্ষ। বিশ্ববিদ্যালয়ের গণসংযোগ কর্মকর্তা ফজলুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন,  বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সভায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, উপ-উপাচার্য, বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধান, পরিচালক, প্রভোস্ট এবং রেজিস্ট্রার প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৯ মার্চ (মঙ্গলবার) চট্টগ্রাম-কাপ্তাই সড়কের মদুনাঘাটে লেগুনা উল্টে গিয়ে নিহত হন বিশ্ববিদ্যালয়ের স্থাপত্য বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী মোহাইমিনুল। এরপর ক্লাস-পরীক্ষা বর্জন করে আট দফা দাবিতে টানা আন্দোলন করছিলো শিক্ষার্থীরা। এসময় তারা শিক্ষা কার্যক্রমে যোগদান না করে বিশ্ববিদ্যালয়ের পরিচালকের (ছাত্রকল্যাণ) পদত্যাগসহ আট দফা দাবিতে  ক্লাস ও পরীক্ষা বর্জন, বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি অব্যাহত রাখে।এরই মধ্যে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কা করে বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করে প্রশাসন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here