1. netpeak.ch@gmail.com : And another shiny day with www.yahoo.com And another shiny day with www.yahoo.com : And another shiny day with www.yahoo.com And another shiny day with www.yahoo.com
  2. anglea_redman35@seasonhd.ru : anglearedman53 :
  3. asik085021@gmail.com : asik asik : asik asik
  4. gloriapremov5@gmx.com : Beskilly :
  5. alicaricco3ct@gmx.com : Certinde :
  6. charlotte-walters22@megogonett.ru : charlotte3709 :
  7. claudio.pimentel@4kmovie.ru : claudiopimentel :
  8. darla_chong@4kmovie.ru : darlachong561 :
  9. newsdesk@somoysongbad.com : jashim Bhuyan : jashim Bhuyan
  10. yulechka.sidorenko.99@inbox.ru : jffhjdjjrrf www.yandex.ru jffhjdjjrrf www.yandex.ru : jffhjdjjrrf www.yandex.ru jffhjdjjrrf www.yandex.ru
  11. jonnie_sigmon14@megogonett.ru : jonniesigmon1 :
  12. kelsey.taverner@megogonett.ru : kelseytaverner :
  13. lenglocsebosc@mailcrunch.online : luciana81c :
  14. marjorie_woodfull@4kmovie.ru : marjoriewoodfull :
  15. nurnobifulkuri@gmail.com : Nurnobi Sarker : Nurnobi Sarker
  16. snaceslutah@herbmail.xyz : ohlminnie86000 :
  17. highflicerspyri@citymail.online : raquelnation3 :
  18. arif.uddin46@yahoo.com : আরিফ উদ্দিন : আরিফ উদ্দিন
  19. arif.uddin0046@gmail.com : Md Sarker : Md Sarker
  20. 04rana@gmail.com : Somoy Songbad : Somoy Songbad
  21. tauhidodesk@gmail.com : Md Tauhidul Islam : মোঃ তৌহিদুল ইসলাম
  22. yasmin.harpster63@serialhd1080.ru : yasminharpster :
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৮:০৪ অপরাহ্ন
শিরোনাম:
প্রেসক্লাবের সামনে সংঘর্ষ:ছাত্রদলের ১৩ নেতাকর্মীর-পাঁচ দিন করে রিমান্ড অজ্ঞাত আসামি ২০০/২৫০ জন,পুলিশ ছাত্রদল সংঘর্ষ,৪৭ জনের নামে মামলা সামরিক অভ্যুত্থানের পর আজ সবচেয়ে বড় রক্তক্ষয়ী দেখল মিয়ানমার রাজধানী প্রেসক্লাবের সামনে ধাওয়া-পাল্টাধাওয়া পুলিশও ছাত্রদলের সংঘর্ষে:আহত শতাধিক মোহনপুরে ধান চুরির বিচারের জেরে খুন রাজধানীতে যুবলীগের নেতা গুলিবিদ্ধ সম্মেলনের মাধ্যমে দলীয় কমিটি গঠনের আহ্বান:সেতুমন্ত্রী ওবায়দুল কাদের কাশিমপুর কারাগারে-লেখক মুশতাকের মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি গঠন বাম সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ-ধাওয়া-পাল্টাধাওয়া বৃটেনের সর্বোচ্চ আদালতের রায়:যুক্তরাজ্যে ফিরতে পারবেন না আইএস বধূ শামীমা

জঙ্গিবাদের থাবা থেকে বাংলাদেশকে মুক্ত রাখতে পুলিশ দৃঢ় প্রতিজ্ঞ:আইজিপি

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ৫ সময় দর্শন

সময় সংবাদ বিডি ঢাকা:আমরা জঙ্গিবাদের শিকড় উপড়ে ফেলতে চাই। বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশও সফলভাবে জঙ্গিবাদ প্রতিহত করেছে। জঙ্গিবাদ একটি বৈশ্বিক চ্যালেঞ্জ। বাংলাদেশকে জঙ্গিবাদের থাবা থেকে মুক্ত রাখতে বাংলাদেশ পুলিশ দৃঢ় প্রতিজ্ঞ। ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি),বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার), রবিবার দুপুরে রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে এন্টি টেররিজম ইউনিট (এটিইউ) আয়োজিত উগ্রবাদী কার্যক্রমের বিরুদ্ধে জনসচেতনতামূলক ওভিসি ও টিভিসি লঞ্চিং প্রোগ্রামে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

উক্ত অনুষ্ঠানে এন্টি টেররিজম ইউনিটের অতিরিক্ত আইজি মোঃকামরুল আহসান বিপিএম-বার স্বাগত বক্তব্য রাখেন। ধন্যবাদ জ্ঞাপন করেন ইউনিটের অতিরিক্ত ডিআইজি মোঃ মনিরুজ্জামান বিপিএম-বার,পিপিএম-বার। উদ্বোধন অনুষ্ঠানে অতিরিক্ত আইজি (এএ্যান্ডও) ড.মোঃ মইনুর রহমান চৌধুরী বিপিএম-বার,পুলিশ স্টাফ কলেজের রেক্টর ড. মোহাম্মদ নাজিবুর রহমান এনডিসি, ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম-বার সহ বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিগণ,ঢাকাস্থ পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধানগণসহ অন্যান্য অতিথিরা উপস্থিত ছিলেন।

এসময় আইজিপি বলেন,জঙ্গিবাদীরা আমাদের প্রিয় মাতৃভূমিকে ক্ষতবিক্ষত করতে অপচেষ্টা চালিয়েছিল। হলি আর্টিজানের মর্মান্তিক ঘটনা আমাদেরকে নাড়া দিয়েছে। আমাদের দেশের শান্তিপ্রিয় মানুষের অকুণ্ঠ সমর্থন ও সহযোগিতা নিয়ে আমরা তাদেরকে প্রতিহত করেছি। এসময় তিনি আরও বলেন,এ দেশের শান্তিপ্রিয় মানুষ কখনো রক্তপাত পছন্দ করেন না। তারা কখনো এ দেশে জঙ্গিবাদীদের কার্যক্রম সফল হতে দেয়নি। উক্ত অনুষ্ঠানে পুলিশ প্রধান বলেন,ইসলামে জঙ্গিবাদের কোন স্থান নেই। ইসলাম শা‌ন্তির ধর্ম। এর না‌মে অশা‌ন্তি সৃ‌ষ্টির কো‌নো সু‌যোগ নেই। ইসলাম ধর্মের সঙ্গে জঙ্গিবাদ যায় না।

তরুণদের উদ্দেশ্যে আইজিপি বলেন, কেউ যদি আপনাদের জঙ্গিবাদে আকৃষ্ট করতে চায়, আইন-শৃঙ্খলা বাহিনীকে জানান। আমাদের জানাবেন। আমরা ব্যবস্থা নেব। আইজিপি বলেন,সামাজিক যোগাযোগ মাধ্যমে জঙ্গিরা তাদের কার্যক্রম চালাচ্ছে, মানুষকে জঙ্গিবাদে আকৃষ্ট করার চেষ্টা করছে। এজন্য পুলিশ প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় সাইবার পেট্রোলিং করছে। তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বলেন,পৃথিবী থেকে সর্বশেষ জঙ্গি নির্মূল না হওয়া পর্যন্ত জঙ্গিবাদের বিরুদ্ধে আমাদের চলমান যুদ্ধ অব্যাহত থাকবে। এটিইউ’র ওভিসি ও টিভিসি নির্মাণের উদ্যোগকে স্বাগত জানিয়ে আইজিপি বলেন,জঙ্গিবাদ দমনে এটিইউ একটি নতুন ইউনিট। নবগঠিত এ ইউনিটটি সারাদেশে জঙ্গিবাদের বিরুদ্ধে সফলতার সাথে কাজ করছে।

তিনি বলেন,আমরা জঙ্গিবাদের বিরুদ্ধে যত বেশি মানুষকে সচেতন করতে পারব, ততই আমরা সফল হবো। এটিইউ প্রধান তার বক্তব্যে বলেন, একটি নবগঠিত ইউনিট হিসেবে দেশব্যাপী জঙ্গিবাদ দমনে এটিইউ কাজ করছে। ইতোমধ্যেই ইউনিটটি দৃশ্যমান সাফল্য অর্জনে সক্ষম হয়েছে। তিনি জঙ্গিবাদ দমনে সকলকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসার আহবান জানান। সময় সংবাদ বিডি- ঢাকা:বাড্ডা।




সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *