জলিল মোহাম্মদের কথায়:গাইলেন রিংকু ও মুনিয়া মুন

0


এসএম সোহেল,সময় সংবাদ BD-ঢাকা:মোশারফ হোসেন সেতুর সঙ্গীতে আসছে উদীয়মান গীতিকার জলিল মোহাম্মদের তিনটি মৌলিক গান।গানগুলো গেয়েছেন জনপ্রিয় কন্ঠশিল্পী রিংকু ও মুনিয়া মুন।

নিঠুর বন্ধুর হিয়া ও মা-জননী শিরোনামের গান দুইটি গেয়েছেন মুনিয়া মুন,মাটির ব্যাংক শিরোনামের গানটি কন্ঠ দিয়েছেন জনপ্রিয় ফোক শিল্পী রিংকু।

গানগুলো সুর করেছেন গীতিকার জলিল মোহাম্মদ নিজেই।সম্প্রতি রাজধানী মগবাজারে সম্পর্ক স্টুডিওতে গানগুলোর রেকর্ডিংয়ের কাজ শেষ হয়েছে।খুব শিঘ্রই ভিডিও আকারে স্বনামধন্য ইউটিউব চ্যানেল জি-সিরিজে গানগুলো প্রকাশিত হবে।

জানতে চাইলে গীতিকার জলিল মোহাম্মদ বলেন,আমার লেখা ও সুরে দুটি গান গেয়েছেন বর্তমান সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী মুনিয়া মুন। একটি হলো ‘নিঠুর বন্ধুর হিয়া’ এ গানটি আমার মনে হয়েছে এটাই মুনিয়া মুনের সর্ব শ্রেষ্ঠ গান । আর একটি ‘মা জননী’ চোখের মণি। তার মিষ্টি কণ্ঠে খুবই দরদ মাখিয়ে গান দুটো গেয়েছে। আরেকটি গেয়েছেন ফোক গানের সম্রাট জন প্রিয় কণ্ঠ শিল্পী রিঙ্কু। গানটির নাম, মাটির ব্যাঙ্ক, রিঙ্কু তাঁর দরাজ কণ্ঠে ভৈরবী সুরে খুবই দরদ দিয়ে গানটি গেয়েছেন, আমার কাছে অসাধারণ ভালো লেগেছে ।

তিনি আরো বলেন,আমি আশা করি গান তিনটি সকল শ্রোতাদের মন কাড়বে। তিনটি গানেরই সঙ্গীত পরিচালনা করেছেন তরুণ সঙ্গীত পরিচালক মোশারফ হোসেন সেতু তার মিউজিক কম্পোজিশন অসাধারণ প্রত্যকটি গানের মিউজিক আমার মন কেড়েছে এবং শ্রোতাদেরও অবশ্যই মন কাড়বে এটা আমার বিশ্বাস । তাঁর সঙ্গীত পরিচালনায় আধুনিকতা ও প্রাণ খুঁজে পাই। আমার বিশ্বাস, গানগুলো শ্রোতাদের হৃদয় ছুঁয়ে যাবে এবং একসময় সারা পৃথিবীর মানুষ তার মিউজিক এর প্রশংসা করবে এতে আমার কোনো সন্দেহ নেই। সর্ব শেষে আমার অনুরোধ শ্রোতাদের কাছে আপনারা সকলেই এই গানগুলো শুনুন এবং বাংলা সঙ্গীতকে ধরে রাখুন।

প্রসঙ্গে সঙ্গীত পরিচালক মোশারফ হোসেন সেতু বলেন,গানগুলোর কথামালা ও সুর অত্যান্ত চমৎকার লেগেছে আমার কাছে।এই ধরনের কথামালা বাংলা গানের জন্য খুবই প্রয়োজন। কারন লেখাগুলো গতানুগতিক ধারার বাহিরে।রিংকু ভাই ও মুনিয়া মুন গানগুলো অত্যান্ত ভালো গেয়েছেন।

আমি আমার সেরাটা দিয়ে ভালো সঙ্গীত করার চেষ্টা করেছি।আশা করছি গানগুলো বেশ শ্রোতাপ্রিয় হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here