জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মৎস্যজীবী লীগের বিনম্র শ্রদ্ধা

0


৭ ই মার্চ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মৎস্যজীবী লীগের বিনম্র শ্রদ্ধা- সময় সংবাদ বিডি-ঢাকা: ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে প্রথমে ধানমন্ডিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শনিবার সকাল সাতটার কিছু পর রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বর সড়কে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন তিনি। পুস্পস্তবক অর্পণ শেষে বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে কিছু সময় নীরবে দাঁড়িয়ে থাকেন প্রধানমন্ত্রী।

এদিকে ঐতিহাসিক ৭ ই মার্চ উপলক্ষে আজ সকালে ধানমন্ডি ৩২ এ জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের বিনম্র শ্রদ্ধা জানান। ১৯৭১ সালের ৭ই মার্চ বাঙ্গালী জাতি এবং বাংলাদেশ এর স্বাধীনতার অর্জনের জন্য একটি ঐতিহাসিক দিন।

সম্প্রতি ১৯৭১ সালের এই দিনে বাঙ্গালী জাতির অবিসম্বাদী নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ততকালীন পশ্চিম পাকিস্তানের শাসকগোষ্ঠীর জুলুম, অত্যাচার হতে দেশকে মুক্ত করতে ততকালীন রেসকোর্স ময়দান বর্তমান সোহরাওয়ার্দী উদ্যানে লক্ষ লক্ষ জনতার সমাবেশ ঘটিয়ে সুকৌশলে স্বাধীন বাংলাদেশের ঘোষনার মধ্য দিয়ে দীর্ঘ ৯ মাসের রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধের মাধ্যমে বাঙ্গালী জাতি একটি লাল সবুজের পতাকা ও স্বাধীন বাংলাদেশ নামে একটি রাষ্ট্র লাভ করে।

আজকের এই দিনটিকে স্মরন করে বাংলাদেশ আওয়ামী লীগের সদ্য ঘোষিত সহযোগী সংগঠনে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ ধানমন্ডি ৩২ এ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করার মধ্য দিয়ে দলটি শ্রদ্ধা নিবেদন করে।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ সাইদুর রহমান সাইদ সাধারণ সম্পাদক জনাব লায়ন শেখ আজগর নস্কর, সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

অন্যান্য নেতৃবৃন্দর মধ্যে উপস্থিত ছিলেন দলের সহ সভাপতি আলহাজ্ব আবুল বাসার সহসভাপতি নূরে আলম রবু, মীর রাশেদুজ্জামান,যুগ্ম সাধারণ সম্পাদক জনাব মোঃ আঃ আলীম,যুগ্ম সাধারণ সম্পাদক জনাব মোঃ টিপু সুলতান এবং সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এবং ঢাকা মহানগর উত্তর আওয়ামী মৎস্যজীবী লীগের দায়িত্বপ্রাপ্ত সম্মানিত সদস্য সচিব সাবেক ছাত্রনেতা জনাব এস এম সিদ্দিকী মামুন সহ কেন্দ্রীয় ও মহানগর উত্তর দক্ষিণ এর নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here