জাতীয় প্রেসক্লাবের সভাপতি হলেন শফিকুর

0


ria-press club_67619

নিজস্ব প্রতিবেদক, সময় সংবাদ বিডি

ঢাকা: জাতীয় প্রেসক্লাবের নতুন কমিটির মনোনয়ন দেওয়া হয়েছে। মেয়াদোত্তীর্ণ হওয়ার ছয় মাস পর বৃহস্পতিবার আওয়ামী লীগ ও বিএনপির রাজনীতিতে বিশ্বাসী প্রেসক্লাব সদস্যদের নিয়ে এক সমঝোতা বৈঠকে ১৭ সদস্যে বিশিষ্ট কমিটির মনোনয়ন দেয়া হয়।

কমিটিতে সভাপতি হিসাবে মুহাম্মদ শফিকুর রহমান এবং সাধারণ সম্পাদক হিসাবে কামরুল ইসলাম চৌধুরীকে মনোনীত করা হয়েছে বলে জানা গেছে।

মঞ্জুরুল আহসান বুলবুল সিনিয়র সহ-সভাপতি এবং আমিরুল ইসলাম কাগজী সহ-সভাপতি মনোনীত হয়েছেন। এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক পদে মনোনয়ন দেওয়া হয়েছে আশরাফ আলী ও ইলিয়াস খানকে। আর কোষাধ্যক্ষ পদে মনোনীত হয়েছেন কার্তিক চ্যাটার্জি।

সদস্য পদে মনোনীত হয়েছেন আমানুল্লাহ কবীর, খন্দকার মনিরুল আলম, আজিজুল ইসলাম ভূইঞা, সাইফুল আলম, মোল্লা জালাল, শ্যামল দত্ত, শামসুদ্দিন আহমেদ চারু, সরদার ফরিদ আহমাদ, শামসুল হক দূররানী এবং হাসান আরেফিন।

সকালে প্রেসক্লাব মিলনায়তনে সমঝোতা বৈঠকটি শুরু হয়। বৈঠকে আওয়ামী লীগের রাজনৈতিক মতাদর্শে বিশ্বাসী সিনিয়র সাংবাদিক ইকবাল সোবহান চৌধুরী, বিএনপির মতাদর্শে বিশ্বাসী সিনিয়র সাংবাদিক আমানুল্লাহ কবির ও খন্দকার মনিরুল আলমসহ দুই পক্ষের সাংবাদিক নেতারা উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here