জ্বীনের বাদশা’র পৃষ্ঠপোষক বড় বড় লোক’

0
350

‘জ্বীনের বাদশা’র পৃষ্ঠপোষক বড় বড় লোক : পুলিশস্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি-মোবাইল ফোনে ‘জ্বীনের বাদশাহ’ পরিচয়ে ভয়ভীতি দেখিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে গাইবান্ধা থেকে চারজনকে গ্রেফতার করেছে সিআইডি।

 তদন্তে গ্রেপ্তার হওয়া সংঘবদ্ধ চক্রটির সাথে কয়েকজন উচ্চপর্যায়ের ব্যক্তির পৃষ্ঠপোষকতা রয়েছে বলে সিআইডি জানায়। সিআইডির সদর দফতরে রোববার বিকেলে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সিআইডির উপ-মহাপরিদর্শক (ডিআইজি) রওশন আরা।

তিনি জানান, গাইবান্ধায় অভিযান চালাতে গিয়ে দেখা গেছে, সেখানে এ ধরনের অনেক মানুষ জ্বীনের বাদশা দ্বারা প্রতারিত হয়েছে। এছাড়া তদন্তে দেখা যায়, জ্বীনের বাদশার সঙ্গে বড় বড় লোকের যোগসূত্র রয়েছে।

এখানে বড় বড় লোক কারা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে ডিআইজি বলেন, তদন্ত শেষ হলে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

সংবাদ সম্মেলনে আরো বলা হয়, জ্বীনের বাদশাহ পরিচয়ে আসামিরা মানুষকে নানা ধরনের ভয়ভীতি দেখাতো। স্ত্রীর পরকীয়া ও সন্তানের অমঙ্গলের মতো বিষয়ে সমাধানের পথ বলে মানুষকে আবেগপ্রবণ করতো এবং টাকা হাতিয়ে নিত।

প্রায় এমনই একটি গল্প বলে যাত্রাবাড়ীর বাসিন্দা ওবায়দুর রহমান খান ও তার স্ত্রী শিরিনা আক্তার ঝরণার কাছ থেকে ৮টি বিকাশ নাম্বারের মাধ্যমে ২২ লাখ ৮১ হাজার টাকা হাতিয়ে নেয় এ প্রতারক চক্রটি। ওবায়দুর রহমানের মামলার সূত্র ধরেই তদন্তে নামে সিআইডি। জ্বীনের বাদশার ফোন কল করা ৮টি সিমই বায়োমেট্রিক রেজিস্ট্রেশন থাকলেও তাদের কারো খোঁজ এখনও পাওয়া যায়নি।

উল্লেখ্য, শনিবার গাইবান্ধার গোবিন্দগঞ্জ এলাকা থেকে প্রতারণার অভিযোগে চারজনকে গ্রেফতার করে সিআইডি। তারা হলেন- মো. আশরাফুল মণ্ডল (৩৫), মো. মাফুজ (১৮), মো. আবু জাহিদ সিদ্দীকি ওরফে জাহিদ (৩৩) এবং মো. তাহাজ উদ্দিন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here