টঙ্গীতে অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া খাদ্য সামগ্রী বিতরণ করেন কাউন্সিলর ফারুক

0


জাহাঙ্গীর আকন্দ,টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি
সময় সংবাদ বিডি-ঢাকা: করোনা ভাইরাসের কারণে গাজীপুরের টঙ্গীতে বাজারঘাট বন্ধ থাকায় খাদ্য সংকটে পড়েছে নিম্ন আয়ের অসহায়, দুঃস্থ গরীব লোকজন। তাদের কথা চিন্তা করে করোনা সংকট মোকাবেলায় কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া খাদ্য সামগ্রী বিতরণ করেছেন গাজীপুর সিটি কর্পোরেশনের ৪৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ফারুক আহম্মেদ।

রবিবার দুপুরে এরশাদনগর ছোটবাজার মজিদা স্কুলে ১৫শ’ পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয় । এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ওয়ার্ড কাউন্সিলর মোঃ ফারুক আহম্মেদ,গাজীপুর সিটি কর্পোরেশনের ট্রেক অফিসার মোঃ আল আমিন শাওন,ওয়ার্ড সচিব তানভির ও হাবিবুর রহমান প্রমুখ।

কাউন্সিলর মোঃ ফারুক আহম্মেদ বলেন, সারা বিশ্ব আজ মহামারি করোনায় বিপন্ন। এই সময়ে আমাদের ঘরে থাকা সবচেয়ে নিরাপদ। কিন্তু সবার পক্ষে ঘরে থাকা কঠিন, কারণ যারা দিন আনে দিন খায় তাদের পক্ষে একটানা এতদিন কাজ না করে সংসার চালানো অসম্ভব। তাই নিম্ন আয়ের ১৫শ’ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সমাজের সর্বস্তরের বিত্তবান ও রাজনৈতিক নেতৃবৃন্দকে করোনা পরিস্থিতিতে অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসার আহবান জানান ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here