টঙ্গীতে এমএলএম কোম্পানীর প্রতারক চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার

0


টঙ্গীতে এমএলএম কোম্পানীর প্রতারণা মামলায় দুই আসামী  গ্রেফতার ।

সময় সংবাদ বিডি -ঢাকা: জাহাঙ্গীর আকন্দ,টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুর মহানগরীর টঙ্গীতে প্রতারণা করে প্রায় দেড়’শ কোটি টাকা নিয়ে পালিয়ে গেছে শেখ ফরিদসহ একদল প্রতারক। এ ঘটনায় বরিশাল থেকে এক নারীসহ দুইজনকে গ্রেপ্তার করেছে মেট্রোপলিটন টঙ্গী পশ্চিম থানার পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো রিশালের বাকেরগঞ্জ এলাকায় জামাল উদ্দিন খান জামান (৩৩) ও মরিয়ম বেগম নুপুর (৩৭)। গ্রেপ্তার কৃতদের সাত দিনের পুলিশ রিমান্ড আবেদন জানিয়ে মঙ্গলবার গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন টঙ্গী পশ্চিম থানার ওসি মো: এমদাদ হোসেন সময় সংবাদ বিডিকে জানান,টঙ্গীর আউচপাড়াস্থ হোসেন মার্কেটের ইউনাইটেড শপিং কমপ্লেক্সের ২য় ও ৫ম তলা ভাড়া নিয়ে গত ৭ সেপ্টেম্বর জনৈক শেখ ফরিদ এবং প্রতারক চক্র “অঊঈঙঝ” নামে একটি প্রতিষ্ঠান খুলে প্রায় ৩ হাজার মহিলার নিকট থেকে পণ্য ক্রয় ও নানাবিধ সুবিধা দেয়ার কথা বলে প্রতারণার মাধ্যমে বিভিন্ন সময়ে প্রায় এক’শ পয়তাল্লিশ কোটি টাকা হাতিয়ে নেয়।

সম্প্রতি, গত ২৬ সেপ্টেম্বর ওই প্রতিষ্ঠানের চেয়ারম্যান শেখ ফরিদ এবং তার সহযোগীরা অফিস তালাবদ্ধ করে পালিয়ে যায়। এ ব্যাপারে জনৈকা তাছলিমা বেগম নিশি বাদী হয়ে ওই প্রতিষ্ঠানের চেয়ারম্যান শেখ ফরিদসহ ৮ জনকে বিবাদী করে থানায় অভিযাগে করে। পরে ওই অভিযাগের ভিত্তিতে ২৭ সেপ্টেম্বর টঙ্গী পশ্চিম থানায় একটি মামলা দায়ের করা হয়। পরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার খন্দকার লুৎফুল কবির মামলার সঙ্গে জড়িত প্রতারকদের দ্রুত গ্রেপ্তারের নির্দেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সাব্বির হোসেন জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার করে মামলার এজাহারভূক্ত ওই দুই আসামিকে বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার প্রত্যন্ত এলাকা হতে সোমবার গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত আসামীদের সাত দিনের পুলিশ রিমান্ড আবেদন জানিয়ে মঙ্গলবার গাজীপুর আদালতে পাঠানো হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here