টঙ্গীতে করোনা পরিক্ষায় ব্যাপক অবদান রেখেছেন ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল

0


জাহাঙ্গীর আকন্দ,টঙ্গী: সময় সংবাদ বিডি- ঢাকা: টঙ্গীর সাতাইশ গুটিয়া অবস্থি অত্যন্ত মনোমুক্তকর পরিবেশে প্রাইভেট সেক্টরে এই প্রথম সাধারণ মানুষের চিকিৎসা সেবায় অনন্যতম অবদার রেখেছে। নিজস্ব ২৫ বিঘা জায়গার উপর অবস্থিত ৬৫০ শয্যা বিশিষ্ট একটি ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল । টঙ্গীতে করোনা পরিক্ষায় ব্যাপক অবদান রেখেছেন এই হাসপাতালটি।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অনুমোদনক্রমে টংগীস্থ ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল মলিকুলার ডায়াগনোস্টিক ল্যাবরেটরীতে গত ২৭ শে জুন ২০১৯ ইং তারিখ হতে জার্মানির অত্যাধুনিক RT-PCR মেশিনের মাধ্যমে SARSCoV-2-RNA(Covid-19) পরীক্ষা শুরু হয়েছে।
ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক, অধ্যাপক ডা: মোঃ শাহ্ আলম তালুকদার জানান, আমাদের জানামতে গাজীপুরে বেসরকারি খাতে করোনা পরীক্ষার প্রথম এবং একমাত্র RT-PCR ল্যাব ল্যাবটির সার্বিক তত্ত্বাবধানে আছেন ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালের অভিজ্ঞ শিক্ষক, ডাক্তার কর্মকর্তাবৃন্দ। এ উপলক্ষ্যে পরীক্ষা গ্রহণকারী সকলকে বিনামুল্যে পরামর্শ ও কনসালটেশন সেবা প্রদান করা হচ্ছে। নিয়মিত অত্র হাসপাতালে পৃথক অংশে নমূনা সংগ্রহ বুথের পাশাপাশি হোম কালেকশন সার্ভিস চালু আছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here