টঙ্গীতে গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল প্রতিবাদ সভা

0


জাহাঙ্গীর আকন্দ (গাজীপুর) প্রতিনিধি:সময় সংবাদ বিডি-গাজীপুরের মাটি ও মানুষের প্রিয় নেতা ভাওয়াল বীর জাতীয় শ্রমিক নেতা বীরমুক্তিযোদ্ধা শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপি হত্যা মামলার ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামী নূরুল ইসলাম দিপুকে জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব নির্বাচিত করার প্রতিবাদে এবং অনতিবিলম্বে উক্ত পদ থেকে অব্যাহতির দাবীতে এবং নূরুল ইসলাম দিপুসহ ঘৃণিত খুনিদের দ্রুত ফাঁসির রায় কার্যকর করার দাবীতে গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা গতকাল সোমবার টঙ্গী থানা আওয়ামীলীগ কার্যালয় অনুষ্ঠিত হয়েছে।

মিছিলটি টঙ্গী কালীগঞ্জ মহাসড়ক প্রদক্ষিণ করে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক হয়ে টঙ্গী বাজার মিতালী সিএনজি পাম্পে গিয়ে শেষ হয়। গাজীপুর মহানগর যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলামের সভাপতিত্বে এবং টঙ্গী পূর্ব থানা যুবলীগ নেতা এস এম মঞ্জুর রনির পরিচালনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য মো: ইসমাইল হোসেন,টঙ্গী পূর্ব থানা যুবলীগ নেতা লিটন উদ্দিন সরকার,টঙ্গী পশ্চিম থানা যুবলীগ নেতা শরীফুল ইসলাম বাধন,কাশিমপুর সাংগঠনিক থানা যুবলীগ নেতা রিপন সরকার, গাছা থানা যুবলীগ নেতা আশরাফুল আলম এনামুল,হুমায়ুন কবির রাজ,মিজানুর রহমান,টঙ্গী পশ্চিম থানা যুবলীগ নেতা মনির হোসেন,মোস্তফা মিয়া,আব্দুর রশিদ মন্ডল,হেলাল উদ্দিন,শিমুল আহমেদ,সোহেল রানা, এড.বিল্লাল হোসেন,আবুল বাশার খোকন,সোহেল রানা,টঙ্গী পূর্ব থানা যুবলীগ নেতা হাবিবুর রহমান সরকার, শফিকুল ইসলাম সুমন, রুবেল খান, লুৎফর রহমান,আমির হোসেন,শাহ আলম,সোলেমান মিয়া,পূবাইল সাংগঠনিক থানা যুবলীগ নেতা মামুনুর রশিদ ভূঁইয়া,সাইফুল্লাহ মুকতাদির নয়ন,বাবুল সরকার প্রমুখ।

বক্তারা বলেন, শহীদ আহসান উল্লাহ মাস্টার গাজীপুরের কিংবদন্তী নেতা ছিলেন। নূরুল ইসলাম সরকার ও নূরুল ইসলাম দিপুরগংরা শহীদ আহসান উল্লাহ মাস্টারকে দিনেদুপুরে তার নিজ বাড়ীর সামনে হত্যা করে। নূরুল ইসলাম দিপু হত্যা মামলার ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামী হওয়া সত্ত্বেও জাতীয় পার্টি তাকে যুগ্ম মহাসচিব নির্বাচিত করায় গাজীপুরবাসী ক্ষুব্ধ। অনতিবিলম্বে উক্ত পদ থেকে তাকে অব্যাহতি দিয়ে দ্রুত নূরুল ইসলাম দিপুসহ ঘৃণিত খুনিদের ফাঁসির রায় কার্যকর করার জোর দাবী জানান।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here