টঙ্গীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত এক যুবক

0


টঙ্গী প্রতিনিধি-জাহাঙ্গীর আকন্দ,সময় সংবাদ বিডি ঢাকা: টঙ্গী রেলওয়ে স্টেশন এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে রাকিবুল ইসলাম (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল শুক্রবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত রাকিবুল হলেন চাঁদপুরের হাজীগঞ্জ থানা এলাকার আব্দুল ওয়াদুদ পাটোয়ারীর ছেলে। তিনি চট্টগ্রামে এলিট পেইন্ট (রঙ) কোম্পানির সেলস অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও তার কোম্পানির এক কর্মকর্তা জানান, চট্টগ্রাম থেকে ট্রেনে করে ঢাকায় আসছিলেন এলিট পেইন্ট কোম্পানির সেলস অফিসার রাকিবুল ইসলাম। একপর্যায়ে রাত ১০টার দিকে গাজীপুরের টঙ্গী রেলওয়ে স্টেশনে পৌঁছান তিনি। হঠাৎ ছিনতাইকারীরা তার মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে রাকিবুল তাদের ধরতে পেছনে দৌড়ায়।

এ সময় ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এতে রাকিবুল গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টার দিকে তিনি মারা যান। গাজীপুর মেট্রোপলিটনের টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক (এস আই) শাহীন মোল্লা জানান, ছিনতাইকারীকে আটকের চেষ্টা চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here