টঙ্গীতে ছুরিআঘাতে মৃত্যুর পর এক যুবকের লাশ উদ্ধার

0


জাহাঙ্গীর আকন্দ, সময় সংবাদ বিডি- ঢাকা: টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি : টঙ্গীতে ছুরি আঘাতে এক যুবকের লাশ উদ্ধার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। সোমবার ভোরে কে বা কাহারা ইয়াসিন (২৩) নামের এক যুবককে ছুরিকাঘাত অবস্থায় টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে ফেলে যায়।

এ সময় হাসপাতালের চিকিৎসারত ডাক্তারা তাকে উদ্ধার করে জরুরী বিভাগে নেয়ার পর তার মৃত্যু হয়। নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, গ্রামের শেষ সম্বল বিক্রি করে গত ছয় মাস পূর্বে ইয়াসিন আশুলিয়া সিংঙ্গাপুর ট্রেনিং সেন্টারের দালাল আল আমিনের মাধ্যমে ভুয়া ভিশায় সিঙ্গাপুর যায়। সেখান থেকে দুইদিন পর ইয়াসিনকে বাংলাদেশে ফেরত পাঠায়। এরপর থেকেই ইয়াসিন গ্রামের বাড়ি না গিয়ে দালাল আল আমিনের কাছে আশুলিয়া সিঙ্গাপুর ট্রেনিং সেন্টারে থেকে যায়।

নিহতের বাবা হায়েস মিয়া জানান, সকালে তার ছেলে তাকে ফোনে করে বলে আজ ভোরে গ্রামের বাড়িতে যাবে। সোমবার টঙ্গী পূর্ব থানা থেকে ফোন দিয়ে জানান, তার ছেলে মারা গেছে। এই খবর পেয়ে আমি দ্রুত থানায় ছুটে আসি। নিহত ইয়াসিন বি-বাড়িয়া জেলার আশুগঞ্জ থানার তালশহর গ্রামের বাসিন্দা হায়েস মিয়ার ছেলে।

এ বিষয়ে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মো: আমিনুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ইয়াসিন (২৩) নামের এক যুবকে ছুরিকাঘাত অবস্থায় টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে ফেলে যায়। আমরা খবর পেয়ে লাশ উদ্ধার করি এবং নিহত এর স্বজনকে খবর দেই। ঘটনার সত্যতা নিশ্চিত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here