টঙ্গীতে জামালগ্রুপের শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার

0


জাহাঙ্গীর আকন্দ: টঙ্গী গাজীপুর প্রতিনিধি, সময় সংবাদ বিডি ঢাকা: গাজীপুরের টঙ্গীতে জামাল গ্রুপের মূল হোতা ও ডাকাত চক্রের সদস্য জামালকে, গ্রেফতার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৮ জুন) রাতে এরশাদনগরের ৫নং ব্লক থেকে তাকে গ্রেফতার করা হয়।

জামালের বিরুদ্ধে টঙ্গীসহ বিভিন্ন থানায় চুরি, ছিনতাই, ডাকাতি ও হত্যা মামলাসহ ১৫টি মামলা রয়েছে। সে একজন টঙ্গীর শীর্ষ সন্ত্রাসী। জামাল তার নামে একটি সন্ত্রাসী দল গঠন করে বিভিন্ন অপরাধের নেতৃত্ব প্রদান করতো।

জামাল গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গী পূর্ব থানাধীন ৪৯ নং ওয়ার্ড এরশাদনগর এলাকার ৫ নং ব্লকের সামসুল হকের ছেলে।

গত রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে টঙ্গী পশ্চিম থানাধীন সাতাইশ মধ্যপাড়া এলাকার মোতাহের হোসেন খানের বাড়ীতে ডাকাত চক্রের সদস্যরা বাড়ীর সকল সদস্যকে অস্ত্রের মুখে জিম্মি করে ১ লক্ষ ৬০ হাজার টাকা ও ১৫ ভরি স্বর্ণ ও গুরুত্বপূর্ণ জিনিসপত্র লুট করে নিয়ে যায়। ডাকাত দল আলমারিতে থাকা এক লক্ষ টাকা ও পনের ভরী স্বর্ণ ও অন্যান্য স্থান থেকে আরো ৬০০০০-৭০০০০ টাকা নিয়ে যায়। যাওয়ার আগে মোবাইল ফোন গুলো থেকে সিম কার্ড খুলে নিয়ে যায় এবং বাড়ীর মেইন গেইট তালা দিয়ে চলে যায়। এ ব্যাপারে টঙ্গী পশ্চিম থানায় একটি মামলা দায়ের করা হয়।

সেদিন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার থোয়াই অং প্রো মারমা, সিআইডি, গাজীপুরের এএসপি এনায়েত করিম,সিআইডির ক্রাইম সিন টিমের সদস্যরা, ওসিও টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক ঘটনাস্থল পর্যবেক্ষণ করেন।।

এ ঘটনার সঙ্গে জামালের সম্পৃক্ততা রয়েছে বলে জানিয়েছেন টঙ্গী পশ্চিম থানার ওসি এমদাদুল হক। জামালকে আটকের সময় ডাকাতি করার সরঞ্জামাদি উদ্ধার করা হয় বলেও জানান ওসি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here