টঙ্গীতে নিম্ন আয়ের মানুষের মাঝে সাংবাদিকের খাদ্য সামগ্রী বিতরণ

0


জাহাঙ্গীর আকন্দ,টঙ্গী প্রতিনিধি, সময় সংবাদ বিডি ঢাকা:টঙ্গীতে করোনা ভাইরাসে কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন দৈনিক ইত্তেফাকের টঙ্গী সংবাদদাতা কাজী রফিক। তিনি বলেন, দেশে করোনা ভাইরাসের কারনে মহামারী যখন সর্বত্র ছড়িয়ে পড়ে। তখন একজন সংবাদকর্মী হিসেবে নিজের জমানো অর্থ ও হাতের দামী মোবাইল ফোন বিক্রি করে অসহায় মানুষের মাঝে ত্রান-সাহায্য বিতরণ শুরু করেন।

যেহেতু টঙ্গী একটি ঘনবসতিপূর্ণ এলাকা এখানে অসহায় মানুষের সংখ্যা অনেক বেশি বিধায় বিভিন্ন সামাজিক রাজনৈতিক ব্যক্তিবর্গের ত্রান সব জায়গা না পৌঁছানোর কারণে তিনি নিজেই উদ্যোগ নিয়েছেন গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য। এরই ধারাবাহিকতায় ৫ম ধাপে প্রায় ৫শ’ পরিবারের মাঝে খাদ্য বিতরণ করেন।

জানা যায়,আগামী ২৫ রমজান পর্যন্ত তিনি এই কার্যক্রম চালিয়ে যাবেন। এব্যাপারে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল তাকে সাধুবাদ জানিয়ে বলেন, একজন সংবাদকর্মীর কাজ সংবাদ সংগ্রহ করা কিন্তু তিনি এই মহামারি করোনা ভাইরাসের কারণে মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন আমি তার এই উদ্যোগকে সাধুবাদ জানাই। এছাড়া তিনি মহামারি করোনায় আটকে পড়া হিজড়া সম্প্রদায়ের বাসায় বাসায় গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here