টঙ্গীতে পরকীয়ার জেরে স্ত্রীর হাতে স্বামী খুন

0


জাহাঙ্গীর আকুন্দ,টঙ্গী: প্রতিনিধি,সময় সংবাদ বিডি- ঢাকা:গাজীপুরের টঙ্গীতে পরকীয়ার জের ধরে স্বামী সাইফুল ইসলাম(৫০) কে হত্যা করেছে তার স্ত্রী বিউটি আক্তার। এই ঘটনায় টঙ্গী পূর্ব থানার পুলিশ রক্তমাখা ছুরিসহ স্ত্রী বিউটি আক্তার (৪০) কে গ্রেপ্তার ক

আজ বুধবার (০৮ জুলাই) সকালে হিমার দীঘি এলাকার কুদ্দুসের বাড়িতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত সাইফুল রংপুর জেলার গঙ্গারচর থানার চাঁনবাগ গ্রামের সামসুল ইসলামের ছেলে। সে পেশায় একজন হকার।

পুলিশ ময়না তদন্তের জন্য নিহতের লাশ গাজীপুর মর্গে পাঠিয়েছে। টঙ্গী পূর্ব থানার উপ- পরিদর্শক(এসআই) বাবুল জানান, দির্ঘদিন যাবত পরক্রিয়া জেরে পারিবারিক কলহে জরায় এই দম্পতি। ঘটনার দিন সকালে কথাকাটাকাটির এক পর্যায়ে স্ত্রী বিউটি ক্ষিপ্ত হয়ে স্বামীর গলায় ছুড়ি চালিয়ে হত্যা করে। পরে স্ত্রী বিউটি তার কারখানায় কাজে যোগ দেন। বেলা ১০টায় কারখানা থেকে ছুটি নিয়ে বাসায় ফিরে আসেন।পরে পাশের ভাড়াটিয়ারা বিষয়টি জানতে পেরে পুলিশে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করি।

নিহতের সতের বছর বয়সি ছেলে আরিফ বলেন, মা বাবা প্রায় সময়ই ঝগড়া করতো।আজ সকালে আবার ঝগড়া করে অফিসে যাওয়ার তার আগেই বাবাকে ছুড়ি দিয়ে গলা কেটে ঘরে তালা বন্ধ করে চলে যায়।
যোগাযোগ করা হলে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম ঘটনাটির সত্যতা নিশ্চিত করেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here