টঙ্গীতে মাদ্রাসার শিক্ষকের বিরুদ্ধে বলাৎকারের অভিযোগ

0


টঙ্গী প্রতিনিধি,জাহাঙ্গীর আকন্দ,সময় সংবাদ বিডি -ঢাকা:গাজীপুরের টঙ্গীতে এক মাদ্রাসার শিক্ষকের বিরুদ্ধে ওই প্রতিষ্ঠানেরই এক কিশোরকে (১৫) বলাৎকারের অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাতে শিক্ষকের বিরুদ্ধে ওই নির্যাতিত কিশোরের ( মা) থানায় অভিযোগ করেছেন। অভিযুক্ত শিক্ষকের নাম আনোয়ার হোসেন(৩৩)। তিনি বাবুস সালাম মাদ্রাসা টঙ্গী নামের একটি মাদ্রাসার অধ্যক্ষ।

অভিযোগ সূত্রে জানা যায়,মাদ্রার পড়ুয়া শিক্ষার্থীদের রান্নায় সহযোগিতা ও বিনা খরচে আরবি শিখতো সে। প্রায় কয়েক সপ্তাহ ধরেই এমন নির্যাতন সয্য করে আসছিলো ছেলেটি। মঙ্গলবারব দুপুরে ওই শিক্ষক কিশোরকে মাদ্রাসার অফিস কক্ষে বলাৎকার করেন। আর ঘটনা কাউকে না বলার জন্য হুমকি দেন।

এই ঘটনার এক পর্যায়ে নির্যাতিত কিশোর ভয় পেয়ে মাদ্রাসায় থাকা (ইদুরের বিষ) পান করে। এতে সে অসুস্থ হয়ে পড়লে সহপাঠীরা তাকে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢামেকে পাঠানো হয়। এ ঘটনা মাদ্রাসার অধ্যক্ষ পলাতক রয়েছেন।

এদিকে,ওই কিশোর জানিয়েছে,ঘটনাটি কাউকে না জানানোর জন্য মাদ্রাসার হুজুর আমাকে ভয় দেখান। আমারে মাদ্রাসা থেইকা বাইরে আসতে দেয় নাই। অন্য ছাত্রদের দিয়া আমারে পাহারা দিয়া রাখছিল। টঙ্গী পূর্ব থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) জাহিদুল ইসলাম বলেন,ঘটনাটি সম্পর্কে আমার বিস্তারিত জানা নেই। তবে লিখিত অভিযোগ পেয়েছি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here