টঙ্গীতে মাদ্রাসা শিক্ষার্থীর আত্মহত্যা

0


সময় সংবাদ বিডি- ঢাকাঃ জাহাঙ্গীর আকন্দ :টঙ্গী (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের টঙ্গীর উত্তর আরিচপুরে একটি ভাড়া বাসায় দুই বোনের ঝগড়ার জেরে বাবার বকুনিতে অভিমান করে গলায় ওড়না পেঁচিয়ে সিলিং ফ্যানে ঝুলে আত্মহত্যা করেছে এক মাদ্রাসা শিক্ষার্থী। তার নাম তাহিয়া ইসলাম সামিয়া (১৩)।

গত শুক্রবার, রাত ১০টায় এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয় এলাকাবাসী সূত্রেঃ- জানা যায়, আত্মহনণকারিনী ওই শিক্ষার্থী টঙ্গীর বোগদাদিয়া গাউছুলআয়ম মাদ্রাসার ৫ম শ্রেণীর ছাত্রী। সে বি-বাড়িয়া জেলার নবীনগর থানার জোসাত্তা গ্রামের দিনমজুর আব্দুল হক মিয়া মেয়ে।

এইদিকে পুলিশ জানায়,শুক্রবার সন্ধ্যায় সামিয়া তার ছোট বোন আনিশার সঙ্গে ঝগড়া করলে পিতা আব্দুল হক তাদের বকাঝকা কওে কাজে চলে যান।

এতে সামিয়া অভিমান করে ঘরের দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করে। এ সময় তার মা হালিমা বেগম সাংসারিক বাজার করতে বাসার বাহিরে ছিল। খবর পেয়ে টঙ্গী পূবৃ থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

টঙ্গী পূর্ব থানার (ওসি)আমিনুল ইসলাম,সময় সংবাদ বিডির প্রতিনিধিকে জানান -স্বজনদের আবেদনের প্রেক্ষিতে থানার প্রক্রিয়া শেষ করে- বিনা ময়নাতদন্তে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here