টঙ্গীতে র‌্যাবের অভিযানে চার ডাকাত গ্রেফতার

0


জাহাঙ্গীরআকন্দ,টঙ্গী,সময় সংবাদ বিডি- ঢাকা: টঙ্গীতে অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব। টঙ্গী পূর্ব থানাধীন এরশাদনগর ১নং বড় বাজার সাকিনস্থ রাজু বিরিয়ানি হাউজের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে চার জনকে গ্রেফতার করে। আটককৃতদের কাছ থেকে ২টি ছুরি, ১টি চাপাতি, ১টি চাকু, ২টি মোবাইল এবং নগদ ২, ১১০/-টাকা উদ্ধার করা হয়। গতকাল বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান র‌্যাব-১ এর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন।

গ্রেফতারকৃতরা হলো- গাজীপুর জেলার উত্তর আউচপাড়া খাঁ পাড়া, টঙ্গী পশ্চিম থানাধীন পিতা-মৃত রজব আলীর ছেলে মোঃ রিফাত হোসেন (২২), টঙ্গীর এরশাদ নগর ১নং ব্লক এলাকার মোঃ আবু মিয়ার ছেলে মোঃ কাউসার হোসেন (২৪), একই এলাকার মৃত মাহাবুব আলমের ছেলে মোঃ সুজন মিয়া (৩০), জামালপুর জেলার সরিষাবাড়ী থানার বাউসী গ্রামের মৃত আব্দুল আলীম কাজীর ছেলে মোঃ আরিফ সে কামারপাড়া (হাজী তোফাজ্জল হোসেন এর বাড়ীর ভাড়াটিয়া।
আটককৃতরা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য।

তারা একে অপরের যোগসাজশে দীর্ঘদিন গাজীপুরসহ আশপাশের এলাকায় পথচারী, বাসযাত্রী এবং মটর সাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটর সাইকেল, গাড়ী, টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ডাকাতি করে আসছে। এছাড়া তাদের ডাকাতি কাজে বাধা দিলে পথচারীদেরকে অস্ত্র দ্বারা আঘাত করে মালামাল লুট করে নিয়ে যায়। এব্যাপারে টঙ্গী পূর্ব থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here