টঙ্গীতে শহীদ আহসান উল্লাহ মাস্টার ইসলামী গ্রন্থাগারের উদ্যোগে ইফতার বিতরণ

0


সময় সংবাদ বিডি -ঢাকা :জাহাঙ্গীর আকন্দ, টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি : টঙ্গীতে ৭ মে প্রখ্যাত শ্রমিক নেতা শহীদ আহসান উল্লাহ মাস্টারের ১৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে শহীদ আহসান উল্লাহ মাস্টার ইসলামী গ্রন্থাগার ও ইসলামি গ্রন্থাগারের সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক ও টঙ্গী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিমের নিজ উদ্যোগে গত বৃহস্পাতবার টঙ্গীর প্রায় ৫’শ গরীব, অসহায়, কর্মহীন, দুস্থ্য, বয়স্ক ও বিধবা, প্রতিবন্ধী, সংখ্যালঘু ও হিজড়া সম্প্রদায় পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সমগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়াও শিশুদের জন্য শিশু খাদ্য বিতরণ করা হয়।

শহীদ আহসান উল্লাহ মাস্টার ইসলামি গ্রন্থাগারের সভাপতি মোঃ রেজাউল করিম বলেন, ২০০৪ সালের ৭ মে বিএনপি-জামায়াত জোট সরকারের মদদ পুষ্ট একদল সন্ত্রাসী টঙ্গীস্থ নোয়াগাঁও এম এ মজিদ মিয়া উচ্চবিদ্যালয় মাঠে এক জনসভায় প্রকাশ্যে দিবালোকে আহসান উল্লাহ মাস্টারকে গুলি করে হত্যা করে। পরে ২০০৫ সালের ১৬ মে এই মামলার রায়ে ২২ জনের ফাঁসি ও ৬জনকে যাবজ্জীবন কারাদন্ড দেয়া হয়। শহীদ আহসান উল্লাহ মাস্টারের বড় ছেলে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি তার পিতার শাহাদাৎ বার্ষিকীতে সবাইকে দোয়া করার জন্য অনুরোধ জানিয়েছেন।

তিনি আরো বলেন, মরণব্যাধী করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে নিম্ন আয়ের মানুষ চরম বিপাকে পড়েছেন সাধারণ মানুষ। তাই শহীদ আহসান উল্লাহ মাস্টার ইসলামি গ্রন্থাগারের পক্ষ থেকে করোনায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের ঘরে ঘরে ইফতার পৌঁছে দিয়েছি। পাশাপাশি সমাজের বিত্তবানদের সহায়তা করার জন্য আহবান জানাচ্ছি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here