টঙ্গী পূর্বথানা পুলিশের অভিযানে কিশোর গ্যাং সহ,৮ জন ছিনতাইকারী গ্রেফতার

0


টঙ্গী পূর্ব থানা পুলিশের অভিযানে কিশোর গ্যাং- সহ ৮ জন ছিনতাইকারী গ্রেপ্তার।
সময় সংবাদ বিডি-ঢাকা:জাহাঙ্গীর আকন্দ,টঙ্গী প্রতিনিধি: কিশোর গ্যাং, ছিনতাইকারী ও বিভিন্ন অপরাধিদের বিরুদ্ধে টঙ্গীপূর্ব থানা পুলিশের লাগাতার অভিযান শুরু করেছে। এরই ধারাবহিকতায় গতকাল ভোর রাতে টঙ্গী পূর্ব থানা পুলিশ এলাকার বিভিন্ন এলাকায় অভিযান,এ সময়-৮ জন আন্তঃজেলা ডাকতকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় আটককতদের বিরুদ্ধে থানায় সংশ্লিষ্ট ধা রায় একটি মামলা দায়ের করা হয়েছে। নং ২৫(১২)২০২০।
টঙ্গী পূর্ব থানা পুলিশের ওসি মুহাম্মদ আমিনুল ইসলাম জানান, গত শুক্রবার থেকে আমরা গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো খন্দকার লুৎফুল রহমানের নির্দেশে অপরাধ নিয়ন্ত্রণ অভিযান শুরু করি। এরই ধরাবাহিকতায় কাল শনিবার ভোর রাতে আমাদের থানা এলাকার টঙ্গী রেলগেট,নিমতলী,টঙ্গী বাজার গাজীপুরা বাঁশপট্টি, হকের মোড় এলাকায় সাড়াশী অভিযান পরিচালনা করি।
এ অভিযানে ডাকাতির প্রস্তুতি নে’য়ার প্রাক্কালে আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্যকে আটক করতে সক্ষম হই। আটককৃতরা হলেন,জামালপুরের ওজির আলীর ছেলে মোঃ রুবেল (৩২), গাজীপুর জেলার খালেকে,র ছেলে বাবু (৩০),জালাল মিয়ার ছেলে সোহাগ (২৭), টঙ্গী ব্যাংক মাঠ বস্তির সোলেমান মিয়ার ছেলে জালাল (৪৬),চাঁদপুর জেলার বাবুল মিযার ছেলে আল আমিন (২২),জামালপুরের হোসেন আলীর ছেলে আমিনুল ইসলাম (৩২),।
টঙ্গী কাঁঠালদিয়া এলাকার সাগর মিয়ার ছেলে ঈমন (১৮) ও একই এলাকার সফিকুল ইসলামের ছেলে মোঃ রকি (১৮)। তাদের হেফাজত থেকে একটি চাইনিজ চাপাতি,একটি কাটিং প্লায়ার, দুটি বড় ধরনের চাঁকু, একটি সুইচ গিয়ার চাঁকু ও পাঁচটি বিভিন্ন ব্রান্ডের মোবাইল ফোন উদ্ধার করা হয়। এসব অপরাধীদের বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা মামলাসহ একাধিক মামলা রয়েছে। গতকাল শনিবার আটকৃত সকলকে গাজীপুর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here