ডাব্বুর সেলেব্রিটি ক্যালেন্ডারে অমিতাভ 

0


 

 

 

 

সময় সংবাদ বিডি -ঢাকা:বলিউডের বিখ্যাত ফটোগ্রাফার ডাব্বু রত্নানির ক্যামেরায় ২০২০ সালের ক্যালেন্ডারে চমকপ্রদ অবতারে ধরা দিয়েছেন বলিউডের মহাতারকা অমিতাভ বচ্চন,শাহরুখ খান ও অক্ষয় কুমার। এছাড়া এই মর্যাদাপূর্ণ ক্যালেন্ডারে ঠাই পেয়েছেন উদীয়মান হার্টথ্রব কার্তিক আরিয়ান।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) ডাব্বু রত্নানি তার ইনস্টাগ্রামে দুই সুপারস্টার অমিতাভ বচ্চন ও শাহরুখ খানের ছবি শেয়ার করেন। বলিউডের,শাহেনশাহ’খ্যাত অভিনেতা অমিতাভ বচ্চনের সাদা-কালো ছবিটির তীক্ষ্ণতা যেন বিদ্ধ করবে দর্শকের হৃদয়কে। তীক্ষ্ণ দৃষ্টিতে ক্যামেরার দিকে তাকিয়ে থাকা এই মেগাস্টার যেন কিছু না বলেও অনেক কিছু বলছেন।

অমিতাভ বচ্চনের ছবিটি শেয়ার করে ক্যাপশনে ডাব্বু লেখেন,তার চোখদুটো যেন সবই বলে দেয়,এমনকি যখন তিনি নীরব থাকেন তখনও। অমিতাভ বচ্চনএরপর ডাব্বু শেয়ার করেন ২০২০ সালের সেলেব্রিটি ক্যালেন্ডারের,কিং খান’র ছবি।

ছবিতে শাহরুখ খানের দৃষ্টি ভক্তদের হৃদস্পন্দন বাড়িয়ে দেবেই। আর ভাবিয়ে তুলবে,কবে তাদের প্রিয় অভিনেতাকে আবারও বড় পর্দায় দেখতে পাবেন। শাহরুখ খান এর আগে বুধবার ডাব্বু শেয়ার করেন ‘খিলাড়ি’খ্যাত অভিনেতা অক্ষয় কুমারের ছবি।

বলিউডে এখন অক্ষয়ের সিনেমা মানেই হিট। সুতরাং ডাব্বুর ক্যালেন্ডারে বেশ খোশ মেজাজেই ধরা দিয়েছেন অক্ষয়। অক্ষয় কুমার,বলিউডের তারকাদের জন্য মর্যাদাপূর্ণ এই ক্যালেন্ডারে প্রথম ঠাই পেয়েছেন নবীন দর্শকদের হার্টথ্রব কার্তিক আরিয়ান। বরাবরই তিনি তার কারিশমাটিক উপস্থিতিতে আরেকটি দোলা দিচ্ছেন ভক্তদের।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here