1. netpeak.ch@gmail.com : And another shiny day with www.yahoo.com And another shiny day with www.yahoo.com : And another shiny day with www.yahoo.com And another shiny day with www.yahoo.com
  2. anglea_redman35@seasonhd.ru : anglearedman53 :
  3. asik085021@gmail.com : asik asik : asik asik
  4. gloriapremov5@gmx.com : Beskilly :
  5. alicaricco3ct@gmx.com : Certinde :
  6. charlotte-walters22@megogonett.ru : charlotte3709 :
  7. newsdesk@somoysongbad.com : jashim Bhuyan : jashim Bhuyan
  8. yulechka.sidorenko.99@inbox.ru : jffhjdjjrrf www.yandex.ru jffhjdjjrrf www.yandex.ru : jffhjdjjrrf www.yandex.ru jffhjdjjrrf www.yandex.ru
  9. jonnie_sigmon14@megogonett.ru : jonniesigmon1 :
  10. kelsey.taverner@megogonett.ru : kelseytaverner :
  11. lenglocsebosc@mailcrunch.online : luciana81c :
  12. nurnobifulkuri@gmail.com : Nurnobi Sarker : Nurnobi Sarker
  13. snaceslutah@herbmail.xyz : ohlminnie86000 :
  14. highflicerspyri@citymail.online : raquelnation3 :
  15. arif.uddin46@yahoo.com : আরিফ উদ্দিন : আরিফ উদ্দিন
  16. arif.uddin0046@gmail.com : Md Sarker : Md Sarker
  17. 04rana@gmail.com : Somoy Songbad : Somoy Songbad
  18. tauhidodesk@gmail.com : Md Tauhidul Islam : মোঃ তৌহিদুল ইসলাম
  19. yasmin.harpster63@serialhd1080.ru : yasminharpster :
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৯:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:

ডায়মন্ড লাইফ ইনস্যুরেন্স কোম্পানির ৫ প্রতারক চক্রের সদস্যকে আটক করেছে টঙ্গী থানা পুলিশ

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০ সময় দর্শন

ডায়মন্ড লাইফ ইনস্যুরেন্স কোম্পানির ৫ প্রতারক চক্রের সদস্য কে আটক করেছে টঙ্গী থানা পুলিশ।

জাহাঙ্গীর আকন্দ: সময় সংবাদ বিডি-ঢাকা:টঙ্গী প্রতিনিধি: গাজীপুরের টঙ্গীর কলেজ গেইট এলাকার ডায়মন্ড লাইফ ইন্সুরেন্স কো:লি:নামের একটি প্রতিষ্ঠান কর্তৃপক্ষ বিভিন্ন জেলার প্রায় দেড় শতাধিক স্কুল ও কলেজ পড়–য়া শিক্ষর্থীদের আকর্ষনীয় বেতনে চাকুরী দেওয়ার প্রলোভনে দিয়ে প্রায় কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে আটক করেছে টঙ্গী পূর্ব থানার পুলিশ। গত,বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে ওই প্রতিষ্ঠানের ৫ জন প্রতারক সদস্যকে আটক করা হয়।

আটককৃত প্রতারকরা হলো,কিশোরগঞ্জ জেলার হোসেনপুর থানার বরমীচুরা গ্রামের ও টঙ্গীর নোয়াগাঁও এলাকার মৃত আক্তার হোসেনের ছেলে এবং টঙ্গীর আমতলী মোড়ের কাজী মো.কাশেমের ভগ্নিপতি মো: আলতাফ হোসেন (৪২), নাঠোর জেলার গুরুদাসপুর থানার ধানুরা গ্রামের শাহজাহান মিয়ার ছেলে মো.আনোয়ার হোসেন (২৭), একই এলাকার চকদীখালি গ্রামের আব্দুল বারেকের ছেলে বাবুল হোসেন (৩২),লক্ষীপুর জেলার রামগঞ্জ থানার বাদুর গ্রামের মৃত গোবিন্দ লাল মজুমদারের ছেলে মাণিক লাল মজুমদার (৬২) কুমল্লিা জেলার বরুড়া থানার মুড়িয়াপাড়া গ্রামের আলী মিয়ার ছেলে আতিক উল্লাহ (২৪)।

এ ঘটনায় ১৯ ফেব্রুয়ারী শুক্রবার মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার বৌদ্ধগাও গ্রামের মৃত অবুল খায়েরের ছেলে বরকতউল্লাহ বাদী হয়ে উল্লেখিত আটক ৫ জনসহ আল-আমিন (২৪) নামে পলাতক একজন ও আরো কয়েকজনকে অজ্ঞাত ব্যক্তিকে বিবাদী করে তাদের বিরুদ্ধে বিশ্বাস ভঙ্গ ও প্রতারণার দায়ে পেনাল কোড-১৮৬০ মতে ৪০৬/৪২০ ধারায় টঙ্গী পূর্ব থানার মামলা নং-২৯ দায়ের করেন। গতকাল আজ শুক্রবার দুপুরে আটককৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা করেছে পুলিশ।

এ মামলার বাদী বরকত উল্লাহ, সময় সংবাদ প্রতিনিধিকে জানান,ডায়মন্ড লাইফ ইন্সুরেন্স কো: লি: নামে ওই প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মো:আলতাফ হোসেনসহ প্রতারক চক্রের সদস্যরা ১৫/২৭ বছর বয়সীদের ১৫ থেকে ২৫ হাজার টাকায় অফিস সহকারীসহ বিভিন্ন পদে চাকুরী দেওয়ার প্রলোভনে বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকায় চমকপদ বিজ্ঞাপনের মাধ্যমে বিভিন্ন জেলার শিক্ষার্থীদের কাজ থেকে জনপ্রতি ৩০ হাজার থেকে ৪৫ হাজার টাকা অগ্রিম নেয়।

টাকা নেওয়ার পর হতে,চাকুরীতে যোগদান নিয়ে তারা তালবাহান শুরু করে এবং প্রত্যেককে আরো ২জন করে লোক এনে দেয়ার জন্য চাপ প্রয়োগ করেন। পরে বিষয়টি নিয়ে সবার মাঝে সন্দেহ দেখা দিলে শিক্ষার্থীরা তাদের টাকা ফেরৎ চায়। এনিয়ে ডায়মন্ড লাইফ ইন্সুরেন্স কো.লি. এর ওই সব কর্মকর্তাদের সাথে বাকবিতন্ডা হয়। একপর্যায় তাঁরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে চাকুরি গ্রহিতারা তাদের ৫ জনকে আটক করে গণধোলাই দিয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশে সোর্পদ করে।

ভূক্তভোগী শিক্ষার্থী রায়হান,সজিব, সাজ্জাদ, রহিম,  হুমায়ুন,সিফাত,হৃদয় ও বরকত, এসময় সময় সংবাদ বিডির প্রতিনিধি জাহাঙ্গীর আকন্দকে জানান,গত তিন মাসে পূর্বে আমাদের চাকুরী দেওয়ার কথা বলে কারো কাছ থেকে ৩০ হাজার কারো কাছ থেকে ৪৫ হাজার টাকা হাতিয়ে নেয় ডায়মন্ড লাইফ ইন্সুরেন্স কো: লি: এর ব্যবস্থাপনা পরিচালক আলতাফ ও ব্রাঞ্চ ম্যানেজার আনোয়ারসহ তাদের লোকজন।

পরে চাকুরিতে যোগদানের কথা বলে আমাদের ঢাকায় এনে জনপ্রতি আরো ২জন করে গ্রাহক আনতে বলেন। নয়তো চাকুরিতে নিয়োগ দেয়া হবে না। পরে বিষয়টি আমাদের সন্দেহ হয়। আমরা টঙ্গীর কলেজ গেট এলাকায় এসে টাকা ফেরৎ চাইলে আমাদের ভয়ভীতি দেখানো হয়। এবিষয়ে টঙ্গী পূর্ব থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মুহাম্মদ আমিনুল ইসলাম ঘটনা সত্যতা নিশ্চিত করেন।




সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *