ডিএনসিসির ১৯,২০,২১ সংরক্ষিত আসনে পেয়ারা বনাম রানু!

0


ইনসেটে- আমেনা বেগম রানু ও পেয়ারা মোস্তফা

ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-
ঢাকা: আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) নির্বাচনে সংরক্ষিত মহিলা আসন ১৯,২০ ও ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে বিএনপি সমর্থিত প্রার্থী হয়েছেন আলহাজ্ব পেয়ারা মোস্তফা। তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল ঢাকা মহানগর উত্তরের সভাপতি পদে আছেন।

স্থানীয় সূত্রে, এর আগে তিনি দীর্ঘ ১১ বছর সংরক্ষিত মহিলা আসনের এই তিন ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর হিসেবে দায়িত্ব পালন করেছেন। আর এই দীর্ঘ সময় ধরে দায়িত্বে থাকা কাউন্সিলর পেয়ারা মোস্তফা যেমন এলাকার উন্নয়নে বিশেষ অবদান রেখেছেন তেমনি এলাকাবাসীর নিকট অনেকটা আস্থাও যুগীয়েছেন। ভালোবেসে পাশে দাঁড়িয়েছেন অসহায় ও গরিব দু:খিদের।

এদিকে, সংরক্ষিত মহিলা আসনের এই তিন ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী হয়েছেন আমেনা বেগম (রানু)। তিনি বনানি থানা আওয়ামী মহিলা লীগের সভাপতি পদে আছেন।

এলাকাবাসী সূত্রে, এলাকার সার্বিক উন্নয়নে অবদানের কমতি নেই বনানি থানা আওয়ামী মহিলা লীগের শীর্ষ পদে থাকা আমেনা বেগমের। তিনিও দলীয় পদে থেকে এলাকার উন্নয়নে যতেষ্ট অবদান রেখেছেন। রেখেছেন নারীদের উন্নয়নে বিশেষ অবদান। তাইত তিনি অনেকের কাছে রানু আপা।

সময় সংবাদ বিডির আগাম নির্বাচনী মাঠ পর্যবেক্ষনে সংরক্ষিত মহিলা আসনের এই তিন ওয়ার্ডে এখন পর্যন্ত এমন তথ্যই উঠে এসেছে।

তবে নির্বাচন কমিশন (ইসি) থেকে আগামী ১০ জানুয়ারি পর্যন্ত নির্বাচনী মাঠে সকল প্রকার প্রচার প্রচারনায় কঠোর নিষেধাজ্ঞা থাকায় প্রার্থীরা প্রচারনা থেকে অনেকটা দূরে রয়েছেন। তাই আগামী ১০ জানুয়ারির পর প্রার্থীদের প্রচারনা শুরু হলেই কেবল এলাকায় কার জনপ্রিয়তা কেমন তা অনেকটাই যাচাই করা সম্ভব হবে।

উল্লেখ্য, আগামী ৩০ জানুয়ারি ডিএনসিসি ও ডিএসসিসির মেয়র এবং কাউন্সিলর পদে সকল ওয়ার্ডের নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here